scorecardresearch

বড় খবর

নিউইয়র্কের রাস্তায় নাচের ঝলক, ইন্দো-কানাডিয়ান তরুণের সেরা পারফর্মেন্স, দেখুন ভিডিও

ভাইরাল হওয়া এই ভিডিওটিতে, এক কানাডিয়ান এবং এক ভারতীয় ইউটিউবার কে লেহেঙ্গা পরে নিউইয়র্কের রাস্তায় ‘ডোলারে ডোলারে ডোলা’ গানের তালে নাচতে দেখা যায়

নিউইয়র্কের রাস্তায় নাচের ঝলক, ইন্দো-কানাডিয়ান তরুণের সেরা পারফর্মেন্স, দেখুন ভিডিও

নাচের একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় হামেশাই ভাইরাল হয়। এমন অনেকেই আছেন মোবাইল স্ক্রোল করে নাচের ভিডিওগুলি দেখতে বেশ পছন্দ করেন। নাচের তালে নিজেরেও তাদের পা নাচাতে শুরু করে দেন। বেশ কিছু পেশাদার নৃত্যশিল্পীও আছেন, যারা তাদের নাচের সেরা পারসরমেন্স দিয়ে সকলকে মুগ্ধ করে তোলে, সম্প্রতি এই ভাইরাল ভিডিওতে দেখা গেছে নাচের এক নজরকাড়া পারফরমেন্স।  

এই ভাইরাল ভিডিওটিতে, লেহেঙ্গা পরা ২ ইউটিউবারকে বলিউড বাদশা শাহরুখ খানের দেবদাস চলচ্চিত্রের ‘আইকনিক গান’ ‘ডোলারে ডোলারে ডোলা’ নাচতে দেখা গেছে। নিউ ইয়র্কের রাস্তায় তাদের নাচের তাল তাক লাগিয়ে দিয়েছে। ঐশ্বরিয়া রাই এবং মাধুরী দীক্ষিতের সেরা ড্যান্সিং পারফর্মকে তারা তাদের নাচের মধ্যে দিয়ে তুলে ধরেছেন।

দ্রুত ভাইরাল হওয়া এই ভিডিওটিতে, এক কানাডিয়ান এবং এক ভারতীয় ইউটিউবার কে লেহেঙ্গা পরে নিউইয়র্কের রাস্তায় ‘ডোলারে ডোলারে ডোলা’ গানের তালে নাচতে দেখা যায়, যা আজকাল সোশ্যাল মিডিয়ায় সকলের দৃষ্টি আকর্ষণ করছে। ভিডিওতে ভারতের জয়নিল মেহতা এবং কানাডার অ্যালেক্স ওয়াংকে রঙিন লেহেঙ্গায় দেবদাসের গানে নাচতে দেখা যাচ্ছে। ভিডিওতে দেখা যাবে কিভাবে দুজন ইউটিউবারই নিউ ইয়র্কের রাস্তায় খালি পায়ে তাদের নাচতে মগ্ন। ভিডিওতে তাদের অভিব্যক্তি এবং নাচের স্টেপগুলি অবশ্যই সকলকে মুগ্ধ করতে বাধ্য।

alexdwongandjainil_dreamtodance নামে একটি অ্যাকাউন্টের মাধ্যমে রিলটি ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে, যা এখন পর্যন্ত ২ লাখেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘নিউইয়র্ক সিটিতে যখন দুই নৃত্যশিল্পী একসঙ্গে ‘নাচ’ করছেন’।

ভিডিওটি দেখে ব্যবহারকারীরা বিভিন্ন প্রতিক্রিয়া দিচ্ছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, অফুরন্ত ‘ভালোবাসা!! অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, ‘এটি আমার প্রিয় বলিউড মুভি, আপনারা খুব ভাল পারফর্ম করেছেন।’

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Indian and canadian men wearing lehengas dance to aishwarya rai madhuri dixit dola re dola