scorecardresearch

বড় খবর

‘আমি আপনার চাকর নই’…! মাঝ আকাশে যাত্রী-বিমান কর্মীর তুমুল বচসা, প্রশ্নের মুখে ইন্ডিগো

এই পুরো বিষয়টি নিয়ে ইন্ডিগো এয়ারলাইন জানিয়েছে তারা ঘটনাটি তদন্ত ইতিমধ্যে শুরু করেছে

‘আমি আপনার চাকর নই’…! মাঝ আকাশে যাত্রী-বিমান কর্মীর তুমুল বচসা, প্রশ্নের মুখে ইন্ডিগো

রাজধানী এক্সপ্রেসে অমলেটে মরা আরশোলা কাণ্ডের পর ইন্ডিগো এয়ারলাইন্সের একজন যাত্রী এবং ক্রু মেম্বারের মধ্যে তর্কের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। ভাইরাল হওয়া ভিডিওতে একজন যাত্রী এবং ক্রু মেম্বারকে একে অপরের সঙ্গে তর্ক করতে দেখা যায়।  ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় যিনি শেয়ার করেছেন তার দেওয়া বয়ান অনুসারে জানা গিয়েছে, এয়ারলাইন্সের ইস্তাম্বুল-দিল্লি ফ্লাইটে খাবারকে কেন্দ্র করে বচসার এই ঘটনাটি ঘটেছে। এই ভিডিওটির প্রতিক্রিয়া জানাতে গিয়ে, এয়ারলাইনটি বলেছে যে যাত্রী এয়ার হোস্টেসকে অপমান করেছেন, যার পরে ক্রু মেম্বারকে বিষয়টিতে হস্তক্ষেপ করতে হয়েছিল।

খাবার নিয়ে শুরু হয় বিতর্ক

এই পুরো বিষয়টি নিয়ে ইন্ডিগো এয়ারলাইন জানিয়েছে তারা ঘটনাটি তদন্ত ইতিমধ্যে শুরু করেছে  কভিডিওটি শেয়ার করার সময়, ব্যবহারকারী গুরপ্রীত হান্স টুইট করেছেন, “তিনি দুর্ভাগ্যবশত ইন্ডিগো ফ্লাইটে একটি টিকিট বুক করেছিলেন। আন্তর্জাতিক ফ্লাইটে খাবারের ব্যবস্থা রয়েছে। এয়ার হোস্টেসের কাছ থেকে স্যান্ডউইচ চাওয়ার পরই শুরু হয় বিতর্ক।

একই সময়ে, ফ্লাইটে উপস্থিত অন্য একজন যাত্রীও ঘটনাটি উল্লেখ করে টুইট করেছেন, ‘আমি নিজেই দেখেছি একজন পুরুষ মহিলা কর্মচারীদের সঙ্গে কেমন আচরণ করছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে এয়ার হোস্টেস ও যাত্রীর মধ্যে তুমুল বাগবিতণ্ডা চলছে। এদিকে, এই বিষয়ে হস্তক্ষেপ করতে আসা ক্রু মেম্বার যাত্রীর বিরুদ্ধে বিমান কর্মীর সঙ্গে ‘খারাপ ব্যবহারের’ অভিযোগ তোলেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Indigo flight crew passenger heat argument video viral india to dubai flight