scorecardresearch

বড় খবর

চায়ের সঙ্গে ৫টাকার Parle G! শিল্পপতির ছবি মন ছুঁয়ে গেল লাখ মানুষের

ছবিটি বিমানে থাকা কোন এক সহযাত্রী তুলেছেন আর তারপরেই এটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।

Flight,Indigo MD,parle-G,Rahul Bhatia,Viral Pic
৫ টাকার বিস্কুটের সঙ্গে এক কাপ চা! শিল্পপতির এই ছবি মন ছুঁয়ে গেল লাখ মানুষের

টাকার পাহাড় নিয়ে তোলপাড় বঙ্গ রাজনীতি। স্কুল শিক্ষক নিয়োগে উঠে এসেছে ১২০ কোটির দুর্নীতির প্রসঙ্গ। প্রশ্ন উঠতে শুরু করেছে রাজনীতিবিদদের বিলাসিতা নিয়েও। সেখানে সম্পূর্ণ এক ভিন্ন ছবি ধরা পড়েছে ইন্ডিগোর একটি বিমানে। এই ছবি সম্প্রতি তোলেন কোন এক যাত্রী আর তার পরেই তা ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। ধনকুবের শিল্পপতি বিমানে খাচ্ছেন এক কাপ চা আর ৫ টাকার বিস্কুট। এই ছবি ভাইরাল হতেই শিল্পপতির সাধারণ মানের জীবন যাত্রা নিয়ে চর্চা শুরু হয়েছে সর্বত্রই।

সোশ্যাল মিডিয়ায় যে ছবি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে ইন্ডিগো এয়ারলাইন্সের (IndiGo Airlines) সহ-প্রতিষ্ঠাতা এবং এমডি রাহুল ভাটিয়াকে ইকোনমি ক্লাসে ভ্রমণ করতে এবং সেই সঙ্গে চায়ের সঙ্গে ৫টাকার পার্লেজি বিস্কুট চুবিয়ে খাচ্ছেন তিনি। ছবি ভাইরাল হতেই তা কোটি কোটি ভারতবাসীর হৃদয় ছুঁয়ে গেছে। ছবিটি বিমানে থাকা কোন এক সহযাত্রী তুলেছেন আর তারপরেই এটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। ওই যাত্রী ভাটিয়ার অনাড়ম্বর জীবনযাত্রার ভূয়সী প্রশংসাও করেন। কিছুদিন আগেই রতন টাকার জন্মদিন পালনের একটি ভিডিও নেটিজেনদের আগেবতাড়িত করে তুলেছিল। কাক কেক আর মোমবাতিতে একেবারেই সাদামাটা ভাবে নিজের জন্মদিন পালন করে সংবাদ মাধ্যমের শিরোনামে এসেছিলেন বিখ্যাত শিল্পপতি রতন টাটা। এবারেও রাহুল ভাটিয়ার সাধারণ জীবনযাপন নজর  কেড়েছে সকলের।

আরও পড়ুন: [বাড়ি বিক্রির দিনেই জিতলেন কোটি টাকার জ্যাকপট, লটারি জিতে স্বপ্নে বিভোর ঋণগ্রস্ত বৃদ্ধ!]

ছবিটি ভাইরাল হতেই তা সোশ্যাল মিডিয়ার সেনশেসন হয়ে ওঠে। শিল্পপতির অনাড়ম্বর জীবন যাপনের প্রশংসায় পঞ্চমুখ সকলেই। সেই সঙ্গে সহযাত্রী আরও জানিয়েছেন ভাটিয়া বিমানে আর পাঁচজন সাধারণ যাত্রীদের মতই ক্রুদের নির্দেশ একেবারেই অক্ষরে অক্ষরে মেনে চলছিলেন। ছবিটি ভাইরাল হতে তাতে ইতিমধ্যেই কয়েক হাজার লাইক বং ভিউ হয়েছে। অজস্র মন্তব্যে ভরে গিয়েছে ছবিটি। একজন ৩৮ হাজার কোটির শিল্পপতির এত সাধারণ জীবন নিয়ে আপনার মতামত জানাতে ভুলবেন না।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Indigo md billionaire rahul bhatia travels economy enjoys tea with parle g biscuits