scorecardresearch

বড় খবর

বিমানবন্দরেই অসুস্থ গর্ভবতী মহিলা, সুস্থ করতে প্রাণপাত ইন্ডিগো কর্মীর! কাহিনী ভাইরাল

অনলাইনে ওই কর্মীর প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

বিমানবন্দরেই অসুস্থ গর্ভবতী মহিলা, সুস্থ করতে প্রাণপাত ইন্ডিগো কর্মীর! কাহিনী ভাইরাল

বিমান ছাড়তে দেরি, বিমান বন্দরেই অসুস্থ ৬ মাসের গর্ভবতী মহিলা! ওষুধ আনতে ছুট ইন্ডিগো কর্মীর। হিউম্যানস অফ বোম্বে ইনস্টাগ্রামে বিমানকর্মীর এই কাহিনী শেয়ার করতেই তা ভাইরাল। অনলাইনে ওই কর্মীর প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।  

ঠিক কী ঘটেছিল? জানা গিয়েছে বিমান ধরার জন্য ওড়িশার ভুবনেশ্বর বিমানবন্দরে স্বামীর সঙ্গে আসেন মাস ছয়েকের গর্ভবতী মহিলা। কিন্তু নির্ধারিত সময় পেরিয়ে গেলেও বিমান ছাড়েনি। প্রায় তিনঘন্টা দেরিতে বিমান ছাড়ে। সেই সময় বিমানবন্দরেই অসুস্থ বোধ করেন ওই মহিলা। তাকে সাহায্য করতে এগিয়ে আসেন ইন্ডিগোর এক কর্মী। হুইল চেয়ারে বসেই বিমানবন্দের দায়িত্বে থাকা চিকিৎসকের কাছে নিয়ে যান। চিকিৎসকের পরামর্শ মেনে প্রায় ৩ কিলোমিটার দূরে ওষুধের দোকান থেকে প্রয়োজনীয় ওষুধ এনে দেন। বেশ কিছু সময় পরে ওই মহিলা সুস্থ অনুভব করেন।

জানা গিয়েছে ওই বিমানকর্মীর নাম অভিষেক। মহিলার স্বামী পার্থ জানান, ‘বিমান ছাড়তে দেরি হওয়ার কারণে বিমানবন্দরেই অসুস্থ হয়ে পড়েন স্ত্রী। সঙ্গে সঙ্গেই সাহায্যের জন্য এগিয়ে আসেন বিমানকর্মী অভিষেক। তাকে আমি জানাই এই শহরে আমি কিছু চিনি না। উনি ডাক্তার দেখানো থেকে শুরু করে ওষুধ এনে দেওয়া সবটাই নিজে হাতে করে আমার স্ত্রীকে সুস্থ করেন। ওনার এই মহানুভবতাকে কুর্নিশ জানাই’। এব্যাপারে অভিষেকের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘এটা আমার কর্তব্য’।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Indigo official helps six month pregnant woman with nausea medication internet is all hearts