scorecardresearch

বড় খবর

‘ইন্টারনেট সেনসেশন’ কিলি পলের ওপর দুষ্কৃতী তান্ডব, গুরুতর আহত অবস্থায় ভর্তি হাসপাতালে

পাঁচ জন অজ্ঞাত পরিচয়ের দুষ্কৃতি তার ওপর লাঠি-ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়েন।

কিলি পল

কখনও হিন্দি গান, আবার কখনও ছবির সংলাপ। সুদূর তানজানিয়ায় বসে ভারতে ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তানজানিয়ার কিলি পল। জনপ্রিয়তা এমনই, যে তিনি পরিচিত ‘ইন্টারনেট সেনসেশন কিলি পল’ নামে। ইতিমধ্যেই তানজানিয়ার ভারতীয় হাইকমিশন কর্তৃক সম্মানিতও হন তিনি। ইন্সটাগ্রামে তার ফ্যান ফলোয়ারের সংখ্যা লক্ষাধিক ছাড়িয়েছে। এবার সেই কিলি পলের ওপর হামলার ঘটনা সামনে এসেছে।

খবর অনুসারে জানা গিয়েছে পাঁচজন অজ্ঞাত পরিচয়ের দুষ্কৃতী অতর্কিতে হামলা চালায় তার ওপর। গুরুতর আহত অবস্থায় তাকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। এই ঘটনা তিনি ইন্সটাগ্রাম আপডেটে শেয়ার করেছেন। তিনি জানিয়েছেন, ‘পাঁচ জন অজ্ঞাত পরিচয়ের দুষ্কৃতি তার ওপর লাঠি-ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়েন। এই হামলায় চোট লাগে ডান হাতের এবং ডান পায়ের আঙ্গুলে। আপাতত ৫ টি সেলাই নিয়ে ভর্তি রয়েছেন হাসপাতালেই।

কিলি পলের ওপর হামলার ঘটনা সামনে এসেছে।

আপডেট অনুসারে জানা গিয়েছে তিনি গুরুতর আহত হয়েছেন এই ঘটনায়। ৫ টি সেলাইও পড়েছে। ইন্সটাগ্রাম পোস্টে ভাইরাল হওয়া ছবি অনুসারে দেখা গিয়েছে হাসপাতালে একটি স্ট্রেচারের ওপর শুয়ে রয়েছেন ইন্টারনেট সেনসেশন কিলি পল। সেই ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, “মানুষজন যতই আমাকে নীচে নামানোর চেষ্টা করেন, ঈশ্বর ততই আমাকে ওপরে তোয়ার চেষ্টা করেন, সেই সঙ্গে তিনি লিখেছেন, আমার জন্য প্রার্থনা করুন”। ” আমার ডান হাত এবং পায়ের আঙ্গুল এই ঘটনায় গুরুতর জখম হয়েছে”।

ঘটনার কথা সামনে আসতেই তানজানিয়ার ভারতীয় হাইকমিশনর বিনয়া প্রধান কিলি পলের সঙ্গে বেশ কয়েকটি ছবি শেয়ার করে তার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Internet sensation kili paul attacked with knife beaten with sticks by 5 men this is so scary