scorecardresearch

বড় খবর

সোশ্যাল মিডিয়ায় অনবদ্য অবদান, ভারতীয় হাইকমিশনের সম্মান কিলি পলকে

আকাশছোঁয়া সাফল্যের মাঝে এই সম্মান পেয়ে বেজায় আপ্লুত কিলি পল।

Kili Paul
আকাশছোঁয়া সাফল্যের মাঝে এই সম্মান পেয়ে বেজায় আপ্লুত কিলি পল।

সুদূর আফ্রিকায় থেকেও বলিউডের গানে মেতেছেন দুই তরুণ-তরুণী। তাঁদের প্রিয় গায়ক আবার জুবিন নটিয়াল। বেশিরভাগ জুবিনের গানেই লিপ সিঙ্ক করে ভিডিও তৈরি করে তাঁরা। ভিডিওতেই রীতিমতো জনপ্রিয় সোশ্যাল দুনিয়ায়। শুধু নেটদুনিয়া নয় কিয়াবা আডবাণী, সিদ্ধার্থ মলহোত্রাদের মতো তারকারাও বাহবা দিয়েছেন। কিন্তু কে এই দুই আফ্রিকান? বলিউড গানের ছন্দই বা তাঁদের মন কাড়ল কেন?

পয়লা ডিসেম্বর ‘শেরশাহ’ সিনেমার ‘রাতা লম্বিয়াঁ’ গানটির ভিডিও তৈরি করেন কিলি ও নিমা। সোশ্যাল মিডিয়ায় তা দাবানলের মতো ছড়িয়ে পড়ে। তার জেরেই দুই ভাই-বোনকে নিয়ে চর্চা শুরু হয়ে যায়। তারপরেই কিলি এবং নিমা পল রাতারাতি ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছেন। তাদের একটি ভিডিও ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে যায় তারপর থেকেই নেটিজেনদের চোখের মনি এই ভাই-বোন জুটি।

আরও পড়ুন ঘরে এল লাখ লাখ টাকা, আর নয় বাদাম বিক্রি, সাফ জানালেন ভুবন বাদ্যকর

কখনও লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা প্রদর্শন তো কখনও আবার সুপারহিট কাঁচাবাদাম গানে নেচে দর্শকদের চোখের মনি এই দুই সোশ্যাল মিডিয়া ক্রিয়েটর। কিলি এবং নিমা হলেন তানজানিয়ার ভাই-বোন জুটি যারা তাদের অন-পয়েন্ট লিপ-সিঙ্ক ভিডিও এবং গ্রোভি কোরিওগ্রাফির মাধ্যমে নেটিজেনদের হৃদয় কেড়ে নিয়েছে৷

আরও পড়ুন তালিবানি জমানায় চালান নিজের স্কুল, তরুণীর সাহসিকতাকে কুর্নিশ জানালেন বিশ্ববাসী

কিলির ইনস্টাগ্রাম প্রোফাইল তাকে একজন নৃত্যশিল্পী এবং বিষয়বস্তু নির্মাতা হিসাবে বর্ণনা করেছেন। এদিকে সোশ্যাল মিডিয়ায় তাদের অসামান্য অবদানের জন্য সম্মানিত করা হল। কিলি পলকে সম্মান জানালেন তানজানিয়ায় ভারতীয় হাইকমিশন। সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই মুহূর্তে কিলি পলের ইন্সটাগ্রামে ফলোয়ারের সংখ্যা ২.২ মিলিয়ন। আকাশছোঁয়া সাফল্যের মাঝে এই সম্মান পেয়ে বেজায় আপ্লুত কিলি পল। তিনি এক সাক্ষাৎকারে বলেছেন, ‘ভারতীয় সংগীত আমি ভালবাসি, ভবিষ্যতে আরও ভালো কিছু পরিবেশনার জন্য নিজেকে তৈরি করব’।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Internet sensation kili paul honoured by high commission of india in tanzania