scorecardresearch

বড় খবর

‘পুষ্পা’র ‘শ্রীবল্লী’ গানে নাচ, ব্যাপক ট্রোলড রানু মণ্ডল

এর আগেও নানা গানের সঙ্গে নেচে গেয়ে বেফাঁস মন্তব্য করে সংবাদ শিরোনামে থেকেছেন রানাঘাটের রানু মন্ডল। এবারও তার ব্যতিক্রম হল না।

‘পুষ্পা’র ‘শ্রীবল্লী’ গানে নাচ, ব্যাপক ট্রোলড রানু মণ্ডল
'পুষ্পা'র ‘শ্রীবল্লী’গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ব্যপক ট্রোলের মুখে রানাঘাটের রানু মন্ডল

আল্লু অর্জুনের ছবি ‘পুষ্পা: দ্য রাইস’। বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করছে এই ছবি। সোশ্যাল মিডিয়ায় ‘পুষ্পা’-এর গান থেকে শুরু করে সংলাপগুলি বেশ ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া জুড়ে সিনেমার নানান রিলস সামনে আসতে শুরু করেছে। আর এই ছবির ‘শ্রীবল্লী’ গানে এবার নাচতে দেখা গেল রানাঘাটের রানু মণ্ডলকে। হ্যাঁ, ঠিকই শুনছেন। গান নয়, এবার নেচে ভাইরাল হলেন রানু। এর আগেও নানা গানের সঙ্গে নেচে গেয়ে বেফাঁস মন্তব্য করে সংবাদ শিরোনামে থেকেছেন রানাঘাটের রানু মন্ডল। এবারও তার ব্যতিক্রম হল না।

সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল হয়েছে রানু মণ্ডলের নাচের ভিডিও। ইতিমধ্যেই এই ভিডিও’র জনপ্রিয়তা আকাশছোঁয়া। ভাইরাল হতেই এই ভিডিও প্রায় সাড়ে সাত লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে। রানুকে ‘পুষ্পা’র গান শ্রীবল্লীতে মজার ভঙ্গিতে নাচতে দেখা গিয়েছে। নীল রঙের টপের সঙ্গে লাল প্রিন্টেড লুঙ্গি পরে নাচছেন গায়িকা রানু মণ্ডল। গলায় গামছা ঝুলিয়ে, হাতে একটা লাঠিও নিয়েছেন তিনি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই হু হু করে ভাইরাল। তাঁর মজাদার নাচের স্টেপ দেখে হেসে কুটোপাটি নেটিজেন। অনেক নেটিজেনের মন্তব্য, এই ভিডিওটি আল্লু অর্জুনকে দেখাতে হবে।

রানুর সঙ্গে ডুয়েটে ‘তেরি মেরি কাহানি’গান গেয়েছিলেন হিমেশ রেশমিয়া। দারুণ জনপ্রিয় হয়েছিল সেই গান। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই শোচনীয় হয়ে ওঠে রানু মণ্ডলের অবস্থা। তাঁকে ফিরে যেতে হয়েছিল সেই স্টেশনে ভিক্ষাবৃত্তি করতে। মেয়েরাও তাঁর থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। কোনও রকমের দিন কাটছে তাঁর। অনেকের মতে মানসিক ভাবে স্থিতিশীল নয় রানু। তাই সুযোগ পেয়েও নিজের জায়গা ধরে রাখতে পারেননি তিনি। রানু মন্ডলের এই ভিডিও দেখে নতুন করে সোশ্যাল মিডিয়া জুড়ে ট্রোল এবং মিমের বন্যা। সেই সঙ্গে হাসির রোল উঠতে শুরু করে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Internet sensation ranu mondal dances to allu arjuns srivalli in viral video