বড় খবর

ভাইরাল ‘ড্যান্সিং ড্যাড’ রিকি পন্ডের নতুন নাচ, ভিডিও মুগ্ধ করল নেটিজেনদের

পন্ড জানিয়েছেন ভারতীয়রা যেভাবে তাঁকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তাতে মুগ্ধ তিনি।

ভোজপুরি থেকে শুরু করে হৃতিক রোশনের একাধিক গানের সঙ্গে তালে তাল মিলিয়েছেন মার্কিনি।

‘ড্যান্সিং ড্যাড’ রিকি পন্ড-এর নাম কম বেশি শুনছেন সকলেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তার একটি অসাধারণ ভারতীয় পাঞ্জাবী গানের ছন্দে নাচ। যা ইতিমধ্যেই নজর কেড়েছে নেটিজেনদের। “বোলো তা রা রা” জনপ্রিয় গানের সঙ্গে তাল মিলিয়ে তাঁর এই নাচে মুগ্ধ নেটদুনিয়া।

ভোজপুরি থেকে শুরু করে হৃতিক রোশনের একাধিক গানের সঙ্গে তালে তাল মিলিয়েছেন মার্কিনি। সে তালিকায় রয়েছে ‘ললিপপ লাগেলু’, ‘বোট্টা বম্মা’, ঘুংরু-র মতো একাধিক নাচ। করোনা কালে লাখো মানুষ ঘরে বসে তাঁর নাচগুলি দেখেছেন। তিনি প্রশংসাও পেয়েছেন অনেক। অনেকে আবার তাঁর নাচ দেখার আবদারও করেছেন। পন্ডের এই অসাধারণ নাচের ভঙ্গিমা আমাদের সকলেই মুগ্ধ করেছে। ধীরে ধীরে বাড়তে থাকে তাঁর ফ্যান-ফলোয়ারের সংখ্যাও।

রিকি পন্ড যখন প্রথম টিকটকে তাঁর নাচের ভিডিও করে তখন প্রথমে তাঁর ফলোয়ারের সংখ্যা নেহাতই কম ছিল। নেটিজেনদের অনেকেই প্রথমে এই বিষয়টিকে ভালভাবে গ্রহণ করেনি। পরবর্তী সময়ে চার সন্তানের পিতা রিকি পন্ড সোশ্যাল মিডিয়ায় একের পর এক ধামাল পারফরম্যান্স দেখান।

মার্কিন হয়েও ভারতীয় গানের সঙ্গে তার নাচের দারুন স্টাইল মন জয় করতে শুরু করে নেটদুনিয়ার মানুষদের। প্রথমে তাঁর ফ্যান- ফলোয়ারের সংখ্যা ছিল মাত্র ৬০০ তারপর তা বেড়ে দাঁড়ায় ৮০হাজার। বর্তমানে সেই সংখ্যা প্রায় পাঁচ লক্ষ ছাড়িয়েছে। পন্ড জানিয়েছেন ভারতীয়রা যেভাবে তাঁকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তাতে মুগ্ধ তিনি। তিনি এও জানিয়েছেন, ভারতীয় সকল প্রকার নাচ তাঁর অত্যন্ত প্রিয়। তিনি আবারও তাঁর নতুন পারফর্ম নিয়ে হাজির হবেন সোশ্যাল মিডিয়ায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Internets viral dancing dad ricky pond new video is a jaw dropper

Next Story
মাস্ক না পরা নিয়ে বচসা, তারপর এ কী কাণ্ড ঘটালেন মহিলা!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com