মাত্র ৪৯,৯০০ টাকাতে কীভাবে কিনবেন আইফোন ১৩, জানুন!

Croma HDFC ব্যাঙ্ক কার্ডগুলির ওপর দিচ্ছে ৪ হাজার টাকার ক্যাশব্যাক অফার।

iPhone 12, iPhone 12 mini currently at a discount
সস্তা হল আইফোন ১৩

আইফোন 13- জুড়ে রয়েছে অফারের বন্যা। আপনি যদি আইফোন 13-সিরিজ কেনার পরিকল্পনা করে থাকেন তবে আপনি ক্রোমায় এটির দাম যাচাই করতে পারেন।  ইলেকট্রনিক্স স্টোরটি iPhone 13-এ একটি মনোরম ডিল অফার করছে যাতে রয়েছে ব্যাঙ্কের অফারের পাশাপাশি এক্সচেঞ্জ অফাও অন্তর্ভুক্ত।

ক্রোমা এই মডেলের ফোনের ওপর দিচ্ছে ১০ হাজার টাকার ছাড়। iPhone 13 গত বছর লঞ্চ করা হয়েছিল৷ iPhone 13 সিরিজে iPhone 13, iPhone 13 Pro, iPhone 13 Pro Max এবং iPhone 13 mini রয়েছে৷ Apple চলতি বছর সেপ্টেম্বরে বাজারে আনতে চলেছে iPhone 14, যা নিয়ে ইতিমধ্যেই উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে।

iPhone 13, এর দাম ৭৯,৯০০ টাকা, Croma- দিচ্ছে এই মডেলের ওপর ১০ হাজার টাকার ছাড়। সুতরাং এই মডেল আপনি পেতে পারেন মাত্র ৬৯,৯০০ টাকায়। এছাড়াও Croma HDFC ব্যাঙ্ক কার্ডগুলির ওপর দিচ্ছে ৪হাজার টাকার ক্যাশব্যাক অফার।

এটির দাম আরও কমে ৬৪,৯০০ টাকায় গ্রাহকরা এই মডেল কিনতে পারবেন। এখন যদি আপনার কাছে একটি পুরানো iPhone থাকে, তাহলে আপনি আপনার iPhone 13-এর চূড়ান্ত মূল্য থেকে আরও বেশি টাকা পেতে পারেন এক্সচেঞ্জ ভ্যালু বাবদ। উদাহরণস্বরূপ, যদি আপনার কাছে একটি 64GB iPhone 11 থাকে, তাহলে আপনি প্রায় ১৬ হাজার টাকা ছাড় পাবেন।

আপনার যদি 128GB আইফোন থাকে তবে আপনি প্রায় ১৮,২৪০ টাকা ছাড় পেতে পারেন। একইভাবে, আপনি যদি আপনার iPhone 12 64GB এক্সচেঞ্জ করেন আপনি পাবেন ২১,৫৪০ টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ।   আপনি যখন আপনার iPhone 11 64GB মডেল এক্সচেঞ্জ করবেন, তখন আপনি মাত্র ৪৯,৯০০ টাকায় নতুন iPhone 13 পেতে পারেন। একইভাবে, যদি আপনার পুরানো ফোনে বেশি স্টোরেজ থাকে, তাহলে আপনি ৪৮ হাজার টাকার মধ্যে নতুন আইফোন 13 পেতে পারেন। তাই দেরি না করে আজই এই অফারের সুবিধা নিন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Iphone 13 can be bought at an effective price of rs 49 900 with bank offers on croma

Next Story
জাস্টিন বিবারের জনপ্রিয় গানে লিপসিঙ্ক করে ফের ভাইরাল তানজানিয়ার ভাই-বোন জুটি