scorecardresearch

বড় খবর

ট্রাফিক সিগন্যালে ফটোসেশনে মত্ত, ভিডিও ভাইরাল হতেই দুই যুবকে তুলোধনা

ভিডিওতে দেখা গিয়েছে ব্যস্ত রাস্তায় ট্রাফিক সিগন্যালে দাঁড়িয়ে ফটো তুলছেন দুই যুবক।

photoshoot at traffic signals
প্রতীকী ছবি

রাস্তা ঘাটে বেরোলেই এখন দেখা যায় সেলফি তোলার হিড়িক। অনেক ক্ষেত্রে সেলফি হয়ে উঠতে পারে বিপজ্জনক। বেশ কয়েকটি ভিডিও এর আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল যেখানে দেখা গিয়েছিল স্রেফ সেলফির কারণেই বিপদের মুখে পড়তে হয়েছিল সেই মানুষটিকে। কিন্তু তা সত্ত্বেও ফটোসেশনে কোন ভাটা পড়েনি। সম্প্রতি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে ব্যস্ত রাস্তায় ট্রাফিক সিগন্যালে দাঁড়িয়ে ফটো তুলছেন দুই যুবক। টুইটারে এই ভিডিও শেয়ার করেছেন আইপিএস আধিকারিক দীপাংশু কাবরা।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে ট্রাফিক সিগন্যাল লাল হয়ে রয়েছে তার মাঝেই ফটো তুলছেন দুই যুবক। একজন কিয়স্কে দাঁড়িয়ে রয়েছেন। অন্যজন মোবাইল হাতে সেই চিত্র ফ্রেম বন্দী করতে ব্যস্ত। ব্যস্ত রাস্তার অন্য প্রান্ত দিয়ে ছুটে চলেছে যানবাহন। দুজনই খুব ক্যাসুয়াল ভাবেই ব্যস্ত রাস্তায় ফটোসেশনে ব্যস্ত ছিলেন। এই দৃশ্য টুইটারে শেয়ার করেছেন আইপিএস আধিকারিক দীপাংশু কাবরা। তিনি এই ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘ভিডিওটি অজ্ঞাত স্থানের মোবাইলঅবসেশন’।

এই ভিডিও ভাইরাল হতেই দুই যুবককে তুলোধনা করেছেন নেটিজেনরা। একজন কমেন্টে লিখছেন, ‘এরা কেন বাড়ি থেকে বের হয়’? অন্য একজন ইউজার লিখেছেন ‘প্রাণের ঝুঁকি নিয়ে ফটোসেশন’!

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Ips officer shares video of two friends clicking pics at traffic signal hadh hai says internet