scorecardresearch

পার্থ ঘনিষ্ঠ অর্পিতা যথেষ্ট ‘বিশ্বস্ত’, পুলিশ কর্তার টুইট ঘিরে শোরগোল!

কেন এমন টুইট করলেন এই আইপিএস আধিকারিক?

arpita mukherjee arrest by ed on ssc scam case
পার্থ ঘনিষ্ঠ মডেল-অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়।

পার্থ ঘনিষ্ঠ  মডেল-অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়কে ‘বিশ্বস্ত’বলেই টুইট করলেন এক আইপিএস আধিকারিক। এই নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।  ইতিমধ্যেই টেট-এসএসসি দুর্নীতি ইস্যুতে ইডি গ্রেফতার করেছে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী ও তৃণমূল কংগ্রেসের প্রাক্তন মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় এবং তার বান্ধবী মডেল-অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়কে।

টালিগঞ্জ ও বেলঘরিয়ার ফ্ল্যাটে মিলেছে প্রায় ৫০ কোটি টাকা সেই সঙ্গে বিপুল পরিমাণে সোনা। উদ্ধার হয়েছে বেশ কিছু নথিও। পার্থ-অর্পিতার সম্পত্তি ঠিক কত তা হিসেব করতে হিমশিম খেতে হচ্ছে ইডি আধিকারিকদের। টালিগঞ্জ, বালিগঞ্জ, বেলঘরিয়ার রথতলার পর বাগুইহাটির চিনার পার্কেও মিলেছে অর্পিতার ফ্ল্যাটের সন্ধান। এমন অর্পিতাকে হঠাৎ করে ‘বিশ্বস্ত’ বলেই টুইট করলেন এক আইপিএস আধিকারিক।

কিন্তু কেন অর্পিতাকে ‘বিশ্বস্ত’ বলে দাবি করলেই তিনি? তা নিয়ে সাধারণ মানুষের মনে উঠতে শুরু করেছে প্রশ্ন। আইপিএস অফিসার অরুণ বোথরা দাবি করেন যে যাই বলুন না কেন অর্পিতা কিন্তু ‘বিশ্বস্ত’! আর এই টুইট ঘিরেই তৈরি হয়েছে জল্পনা! তবে এই আইপিএস আধিকারিক নেহাতই মজার ছলেই একথা বলেছেন। তিনি দাবি করেন নিজের ফ্ল্যাটের রক্ষণাবেক্ষণ বাবদ হাজার হাজার টাকা বকেয়া থাকলেও অর্পিতা কিন্তু অন্যের টাকা একেবারে আগলে রেখেছিলেন।

আরও পড়ুন: [ছাত্রদের তৈরি চেয়ারের সেতু পেরিয়ে স্কুলে প্রবেশ, ভিডিও ভাইরাল হতেই হুলস্থূল]

প্রসঙ্গত উল্লেখ্য, বৃহস্পতিবার চিনার পার্কের নোয়াপাড়ার পূর্বপাড়ার রয়্যাল রেসিডেন্সি আবাসনের চার তলার একটি ফ্ল্যাটে হানা দেন কেন্দ্রীয় এজেন্সির আধিকারিকরা। বি ব্লকের সেই ফ্ল্যাটটি অর্পিতা মুখোপাধ্যায়ের বলে দাবি ইডি-র। এদিন বিকেলেই সেই ফ্ল্যাটটিতে হানা দেয় ইডি। এদিন চিনার পার্কের ওই আবাসনের ট্রেজারার দাবি করেন, এখানেও একটি ফ্ল্যাট রয়েছে অর্পিতার।

https://platform.twitter.com/widgets.js

তাঁর আরও দাবি, ২০২০ সালের সেপ্টেম্বর থেকে এখনও পর্যন্ত আবাসনের রক্ষণাবেক্ষণের খরচ দেননি নাকি অর্পিতা। তা প্রায় ৩৮ হাজার টাকা। আর তাই নিয়েই মজার ছলেই এই টুইট করেছেন এই আইপিএস আধিকারিক। অর্পিতা ইডির জেরার মুখে জানিয়েছেন, টাকা রাখতে তাঁর ফ্ল্যাটে মাঝে-মধ্যেই পার্থ চট্টোপাধ্যায় নিজেই আসতেন।

আরও পড়ুন: [কান কামড়ে টেনে ছিঁড়ে খেল আদরের পোষ্য ‘পিটবুল’! মৃত্যুমুখ থেকে ফিরল কিশোর]

পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে টাকা রাখতে প্রায়শই আরও কয়েকজন আসতেন বলেও জেরায় দাবি করেছেন অর্পিতা। অর্পিতা আরও জানিয়েছেন, পার্থ চট্টোপাধ্যায় যখন তাঁর ফ্ল্যাটের ঘরে টাকা রাখতে আসতেন, সেই সময় ওই ঘরে ঢোকার অনুমতিও ছিলনা তার।

একই সঙ্গে জেরার মুখে অর্পিতা জানিয়েছেন উদ্ধার হওয়া টাকা তার নয়। স্বভাবতই এই নিয়ে মিমে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। নিজের আবাসনের রক্ষণাবেক্ষণের টাকা না দিয়েও অন্যের টাকা যত্ন করে আগলে রেখেছিলেন অর্পিতা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Ips official tweet on arpita mukherjee on ssc scam goes viral