বড় খবর

ভারতব্যাপী উদযাপিত স্বাধীনতার ৭৪! পারস্য থেকে ‘জন গণ’ বাজিয়ে মন ভরাল তেহরান কিশোরী

Independence Day 2021: হোয়াটসঅ্যাপ থেকে শুরু করে ফেসবুক, ট্যুইটার, সব সোশাল মিডিয়ায় এখন ভাইরাল তারার সন্তুরের সুর।

Independence Day, 15th August, Iran Girl
তেহরানের কিশোরী তারা।

Independence Day: দেশব্যাপী পালিত হচ্ছে স্বাধীনতার ৭৪ বছর। লালকেল্লা থেকে ভাষণে আগামি ভারত গঠনের লক্ষে একগুচ্ছ ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। দেশের বিভিন্ন প্রান্তে আড়ম্বরের সঙ্গে চলছে ১৫ অগাস্ট উদযাপন। এই আবহে ভিনদেশি এক কিশোরীর ‘জন গণ মন’ ভাইরাল হল সোশাল মিডিয়ায়।

একসুরে মিশে গেল ইরান এবং ভারত। এর আগেও তেহরানের কন্যা তারা ঘারেমানির সন্তুরের সুর ভাইরাল হয়েছে। আন্তর্জাতিক স্তরে তারা পেয়েছে একাধিক স্বীকৃতি। তারার ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, হলুদ কুর্তা এবং মাথা ঢাকা স্কার্ফ পরে নিজের মনেই বাজিয়ে চলেছে ‘জন-গণ’।   

এবার ভারতের স্বাধীনতার ৭৫তম বর্ষপূর্তির প্রাক্কালে ভারতীয়দের সুরের মূর্ছনায় ভরিয়ে দিলেন এই কিশোরী। হোয়াটসঅ্যাপ থেকে শুরু করে ফেসবুক, ট্যুইটার, সব সোশাল মিডিয়ায় এখন ভাইরাল তারার সন্তুরের সুর। এমনকি, তেহরানের ভারতীয় দূতাবাস সেই উদ্যোগকে তাদের ট্যুইটার পেজে শেয়ার করেছে।

এই কিশোরী ২০২০ সালে সঙ্গীত শিল্পী বিভাগে বিশ্ব পুরস্কার জিতেছে। সেই বছরেই অন্যতম সেরা শিশুশিল্পী হিসেবে জনপ্রিয় হয়েছে এই কিশোরী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Iran girls plays jana gana on the eve of indias independence day world

Next Story
সিংহীর সঙ্গে ছোট্ট শাবকের খেলার সুন্দর ভিডিও, মেতে এখন নেটদুনিয়া
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com