বড় খবর

‘এখন বাচ্চাদের বলতে পারব চরিত্রই শেষ কথা বলে’, বাইডেনের জয়ে ট্রাম্পকে কটাক্ষ?

CNN চ্যানেলের সঞ্চালক অ্যান্থনি ক্যাপেল ভ্যান জোনস আনন্দে কান্নায় ভেঙে পড়েন। সেই আবেগঘন মুহুর্তটিই ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

সোশাল মিডিয়া জোকস থেকে মিম, মার্কিন রাষ্ট্রপতি নির্বাচনী লড়াইয়ে ডোনাল্ড ট্রাম্প এবং জো বাইডেনের লড়াইয়ে মজে ছিল সোশাল মিডিয়াও। কিন্তু এমন কোনও দৃশ্যের সাক্ষী হয়নি কোনও মিডিয়া। জো বাইডেনের হোয়াইট হাউসের ক্ষমতা দখলের খবর প্রকাশিত হতেই CNN চ্যানেলের সঞ্চালক অ্যান্থনি ক্যাপেল ভ্যান জোনস আনন্দে কান্নায় ভেঙে পড়েন। সেই আবেগঘন মুহুর্তটিই ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

শুধু তাই নয়, সঞ্চালকের কথাও মন কেড়েছে নেট জনতার। জো বাইডেনের জয়ের কথা বলতে গিয়ে অ্যান্থনি বলেন, “আজকের সকাল মা-বাবাদের জন্য অনেকটা সহজ। বাবা হওয়া আজ আরও সহজ। এখন বাচ্চাদের আরও সহজে বলতে পারব চরিত্রই শেষ কথা বলে।”

জোনস এই ভিডিওটির শেষে বলেছেন, “আমি চাই আমার ছেলেরা এটিকে দেখুক। এটি প্রতারণামূলক উপায়ে কাজ করা সহজ এবং কিন্তু কর্মফল ফিরে আসে। এটি এই দেশের জন্য একটি ভাল দিন। আমি যে লোকদের হারিয়েছি তাঁদের জন্য আমি দুঃখিত, তাঁদের জন্য এটি খুব ভাল দিন নয়।”

ট্রাম্পের নাম উল্লেখ না করেই সঞ্চালক বলেন, “যারা ভুক্তভোগী ছিলেন তাঁরা সকলেই ভুগছিলেন। কেবল জর্জ ফ্লয়েডই নয় অনেক মানুষ ছিলেন যারা শ্বাস নিতে পারছিলেন না। এখন আমরা কিছুটা হলেও শান্তি পাব।” উল্লেখ্য, সঞ্চালক অ্যান্থনি নিজে একজন কৃষ্ণাঙ্গ।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Its easier to tell your kids character matters cnn host

Next Story
যানজটে অ্য়াম্বুল্য়ান্সকে জায়গা দিতে ২ কিমি দৌড়ে তাক লাগালেন ট্রাফিক পুলিশHyderabad police constable runs 2km ambulance viral video
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com