scorecardresearch

স্বপ্নপূরণ! লক্ষ লক্ষ টাকা খরচ করে নিজেকে কুকুর বানালেন যুবক

মানুষ থেকে কুকুর হওয়ার শখ কস্মিন কালেও কেউ শুনেছেন বলে মনে করতে পারছেন না।

japanese man makes himself as dog news
লক্ষ লক্ষ টাকা খরচ করে নিজেকে কুকুর বানালেন যুবক

শখ মেটাতে খরচ করলেন ১২ লক্ষ টাকা! হয়ে গেলেন কুকুর। হ্যাঁ এমনই এক কাণ্ডে তোলপাড় নেটদুনিয়া। জাপানের এক যুবক মানুষ থেকে কুকুর হয়েছেন স্রেফ শখ মেটাতে। কথায় আছে শখের দাম লাখ টাকা। শখ মেটাতে মানুষ কত কি’ই না করে থাকেন । কেউ দামী গাড়ি তো কেউ আবার সারা শরীরের ট্যাটু । কেউ মোবাইল তো কেউ বাইক। শখের পিছনে মানুষ সারা জীবন ছুটে বেরান।

কিন্তু মানুষ থেকে কুকুর হওয়ার শখ কস্মিন কালেও কেউ শুনেছেন বলে মনে করতে পারছেন না। কিন্তু বাস্তবে হয়েছেও তাই। জাপানের এক যুবক, টোকো শখ মেটাতে মানুষ থেকে কুকুরে পরিণত হয়েছেন।

তাকে দেখলে চেনার উপায় নেই টোকো কখনও মানুষ ছিলেন বলে! আত্মীয়, বন্ধ্‌ সমাজকে বুড়ো আঙ্গুল দেখিয়েই টাকো পূরণ করলেন তার শখ। আর সেই শখ মেটাতে খরচ হল ১২ লক্ষ টাকা। কীভাবে হল এই অসম্ভব? ভাবছেন কোন সার্জারির মাধ্যমে টাকো মানুষ থেকে কুকুর হয়েছেন ব্যাপারটা একদমই সেরকম নয়।

ছোট থেকেই কুকুরের প্রতি আকর্ষণ টোকোর। কুকুর হওয়ার শখ তা বহুদিনের কিন্তু হয়ে ওঠা আর হচ্ছিল না। অবশেষে এক কস্টিউম ডিজাইনিং সংস্থার সঙ্গে যোগাযোগ করেন তিনি। তার আবদার এমন একটি কস্টিউম তাকে তৈরি করতে দিতে হবে যা দেখে হুবহু তাকে কুকুরের মতই লাগে। কেউ যেন ধরতে না পারে। যেমন কথা তেমন কাজ! সংস্থার পক্ষ থেকে টাকোকে জানানো হয় তার জন্য তাকে দিতে হবে ১২ লক্ষ টাকা।

স্বপ্ন পূরণের আশায় টাকার চিন্তা না করেই হ্যাঁ বলে দেন টোকো। আর পোশাক হাতে পেয়েই শখ বাস্তবে পরিণত। সেই কস্টিউম পরে টাকোকে কেউ মানুষ বলে ভুলেও ভুল করে না। অবিকল কুকুরের রুপে ধরা দিয়েছে টোকো। এমন ঘটনা ভাইরাল হতেই তোলপাড় নেটদুনিয়ায়। সকলেই টোকোর সেই ছবি একবার চাক্ষুষ করতে ভিড় জমাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Japanese man spent rupees 12 lakh to turn himself into a dog video goes viral