scorecardresearch

বড় খবর

বিজ্ঞাপন প্রকাশের কয়েক ঘন্টার মধ্যেই শ’য়ে শ’য়ে আবেদন, আল্পুত সিইও!

মাত্র ৫ ঘণ্টায় ৭০০ বায়োডাটা জমা পড়েছে এক টুইট বার্তায় উল্লেখ করেন সংস্থার সিইও সঞ্জীব কাপুর।

jet airways,jet airways hiring,sanjiv kapoor,jet airways ceo
মাত্র ৫ ঘণ্টায় ৭০০ বায়োডাটা জমা পড়েছে এক টুইট বার্তায় উল্লেখ করেন সংস্থার সিইও সঞ্জীব কাপুর।

আর্থিক মন্দা কাটিয়ে ধীরে ধীরে ছন্দে ফিরছে জেট এয়ারওয়েজ। গতকাল থেকেই শুরু হয়েছে সংস্থায় নিয়োগের প্রস্ততি। আর তাতেই ব্যাপক সাড়া মিলেছে। মাত্র ৫ ঘণ্টায় ৭০০ বায়োডাটা জমা পড়েছে এক টুইট বার্তায় উল্লেখ করেন সংস্থার সিইও সঞ্জীব কাপুর।

তিনি টুইটে লেখেন, কর্মী নিয়োগের বিজ্ঞাপন ছড়িয়ে পড়তেই মাত্র ৫ ঘণ্টার মধ্যেই ৭০০ আবেদন জমা পড়েছে। বর্তমানে কেবল মহিলা কেবিন ক্রু নিয়োগের জন্যই বিজ্ঞাপন দেয় সংস্থাটি আর তাতেই ব্যাপক সাড়া মিলেছে বলেই দাবি করেন সংস্থার সিইও।  তিনি আরও লেখেন “ এত আবেদন দেখে আমি আবেগপ্রবণ হয়ে পড়েছি। একসঙ্গেই ইতিহাস গড়ব আমরা”।

সেই সঙ্গে তিনি উল্লেখ করেন এই মুহূর্তে কেবল মহিলা কেবিন ক্রু নিয়োগ করা হলেও কিছুদিনের মধ্যেই সংস্থায় পাইলট এবং ইঞ্জিনিয়ার নিয়োগের কাজ শুরু হবে। প্রসঙ্গত উল্লেখ্য তিনবছর বন্ধ থাকার পর আগামী জুলাই-অগাস্ট নাগাদই বাণিজ্যিক ভাবে আকাশে উড়তে দেখা যাবে জেট এয়ারওয়েজকে।

আরও পড়ুন: [ইচ্ছাশক্তিকে কুর্নিশ! হুইল চেয়ারে বসেই খাবার ডেলিভারি যুবকের]

গত ২০ মে  ডিজিসিএর তরফেও মেলে সবুজ সংকেত। আর তারপরই নতুন রূপে নিজেদের প্রস্তুত করতেই কর্মী নিয়োগের ভাবনা শুরু করে জেট এয়ারওয়েজ।  আর বিজ্ঞাপন প্রকাশের মাত্র কয়েকঘন্টার মধ্যে এত সংখ্যক মানুষের সংস্থার প্রতি আগ্রহ দেখে আশায় বুক বেঁধেছেন সংস্থার আধিকারিকরাও।

মিঃ কাপুর নতুন কেবিন ক্রু নিয়োগের পাশাপাশি প্রাক্তন কেবিন ক্রুদেরও সংস্থায় ফিরে আসার তথা আবেদন করার আহ্বান জানিয়েছেন। পাশাপাশি তিনি একটি পৃথক টুইটে উল্লেখ করেন আগামী কয়েকদিনের মধ্যেই সংস্থা পাইলট ও ইঞ্জিনিয়ার নিয়োগের প্রক্রিয়া শুরু করবে। সংবাদ সংস্থা পিটিআইয়ের প্রতিবেদন অনুসারে জানানো হয়েছে জেট এয়ারওয়েজ জুলাই-সেপ্টেম্বর ত্রৈমাসিকে বাণিজ্যিক বিমান পরিষেবা ফের চালু করতে চলেছে ইতিমধ্যে এই সংক্রান্ত সবুজ সংকেত মিলেছে ডিজিসিএর তরফে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Jet airways begins hiring again the company didnt expect this