scorecardresearch

বড় খবর

চিকেন টিক্কা-নানে মজে জনি ডেপ, ভারতীয় রেস্তরাঁয় বিল করলেন ৪৮ লক্ষ টাকা!

রেস্তোরাঁয় কাটানো তার আনন্দের মুহুর্তের ছবি রেস্তোরাঁর তরফে এক ইন্সটাগ্রাম পোস্টে আপলোড করা হয়েছে।

ohnny depp,amber heard,johnny depp amber heard,johnny depp amber heard trial,johnny depp amber heard divorce
এক রাতে বিল ৪৮ লক্ষ টাকা

প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানি মামলায় জয়। সেলিব্রেশন উপলক্ষে হলিউড তারকা জনি ডেপ বেঁছে নিলেম এক ভারতীয় রেস্তোরাঁকে। খুশিতে আত্মহারা হয়ে ওড়ালেন প্রায় সাড়ে আটচল্লিশ লক্ষ টাকা। এই খবরে ভিরমি খাচ্ছেন সকলেই। ডেপ এবং তার বন্ধুরা সন্ধ্যা সাতটা নাগাদ ওই রেস্তোরাঁয় পৌঁছাতেই আম-আদমির জন্য বন্ধ হয়ে যায় রেস্তোরাঁর দরজা।

হলিউড তারকা জনি ডেপের আসার খবর এবং রেস্তোরাঁয় কাটানো তার আনন্দের মুহুর্তের ছবি রেস্তোরাঁর তরফে এক ইন্সটাগ্রাম পোস্টে আপলোড করা হয়েছে। এরপরই ঝড়ের বেগে তা ভাইরাল হয়।হোটেলের অপারেশন ডিরেক্টর মহম্মদ হুসেন এক সাক্ষাৎকারে বলেন, “রবিবার বিকেলে আমাদের কাছে একটি কল আসে যাতে বলা হয় জনি ডেপ  বন্ধুদের সঙ্গে আমাদের হোটেলে সেলিব্রেশন পার্টিতে যোগ দিতে ইচ্ছুক। আমি প্রথমে অবাক হয়ে গিয়েছিলাম”। 

আরও পড়ুন: ‘মৃত টিকটিকি’ কাণ্ডে মুখ পুড়ল McDonald’s-এর, লক্ষ টাকা জরিমানার নির্দেশ

তিনি বলেন, “আমি ভেবেছিলাম খবরটি ভুয়ো কিন্তু কিছুসময় পরেই  অভিনেতার নিরাপত্তা দল এসে রেস্তোরাঁটি চেক আউট করে এবং আমরাও অভিনেতার নিরাপত্তার কারণে সম্পূর্ণ হোটেল ওনার নামেই বুক করি”।

হোটেলের মেনুতে বিশেষ এই অতিথির জন্য কী কী মেনু ছিল উত্তরে হুসেন বলেন, স্টার্টার যেমন শিশ কাবাব, চিকেন টিক্কা এবং তন্দুরি কিং প্রন। মেন কোর্সে বাটার চিকেন, পনির টিক্কা মসলা, নান, ভাত এবং স্যালাড। পুরো সন্ধ্যার বিল হয় ৪৮.৬ লক্ষ টাকা। বারাণসী হল বার্মিংহামের জনপ্রিয় ভারতীয় রেস্তোরাঁ। এই হোটেলে একসঙ্গে ৩৫০ মানুষের খাবার জায়গা সহ, ডাইনিং রুম এবং তিনটি ককটেল বার রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Johnny depp spends over rs 48 lakh at indian restaurant