scorecardresearch

বড় খবর

লাইভ রিপোর্টিং চলাকালীন মহিলা সাংবাদিককে গাড়ির ধাক্কা, ভিডিও ভাইরাল হতেই তোলপাড়

ঘটনা ভাইরাল হতেই ঝড় তুলেছে নেটদুনিয়ায়।

লাইভ রিপোর্টিং চলাকালীন মহিলা সাংবাদিককে গাড়ির ধাক্কা

লাইভ রিপোর্টিং চলাকালীন সাংবাদিককে ধাক্কা মারল একটি গাড়ি। ছিটকে গেল বুম, পড়ে গেলেন সেই মহিলা সাংবাদিক, ফের লাইভে ফেরত আসলেন। ঘটনার বীভৎসতায় খানিক চমকে উঠেছিলেন অ্যাঙ্কার। পরে সাংবাদিকের মনের জোরে ফের আবার স্বাভাবিক ভাবেই সংবাদ উপস্থাপন করেন তিনি। হাড়হিম করা এই ঘটনা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যা দেখে অবাক নেটিজেনরা। অনেকেই কমেন্টে জানিয়েছেন, এটি তাদের কাছে ২০২২ সালের দেখা সেরা রিপোর্টিং। ঘটনাটি ওয়েস্ট ভার্জিনিয়ার।

ভাইরাল ভিডিও’র শুরুতে দেখা যায়, টিভি অ্যাঙ্কারের সঙ্গে লাইভ রিপোর্টিংয়ে ব্যস্ত ছিলেন এক মহিলা সাংবাদিক। হটাৎ করেই লাইভ চলাকালীন পিছন থেকে একটি গাড়ি তাকে ধাক্কা মারে। ছিটকে পড়ে যায়, তার হাতে থাকা বুম এবং সাংবাদিক নিজেও। পড়ে গিয়েও তাকে বলতে শোনা যায়, ‘আমি ঠিক আছি। চিন্তার কোন কারণ নেই। সবকিছু ঠিক আছে। আমি এই মাত্র একটি গাড়ির ধাক্কা খেয়ে ছিটকে পড়ে গেছি’। এদিকে গাড়ির চালক এরপর তড়িঘড়ি ওই মহিলা সাংবাদিকের কাছে ক্ষমা চেয়ে নেন।

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই তাতে এখনও পর্যন্ত প্রায় ৩.৫ লক্ষের বেশি ভিউ হয়েছে। অনেকেই মন্তব্য করেছেন, সেই বিশেষ মুহুর্ত ক্রপ করা উচিত ছিল সংবাদ চ্যানেলের। আবার অনেকে বলেছেন, ওই মহিলা সাংবাদিকের সাহসিকতায় তারা মুগ্ধ। সব মিলিয়ে এই ঘটনা ভাইরাল হতেই ঝড় তুলেছে নেটদুনিয়ায়। 

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Journalist gets hit by car on live tv continues reporting watch