scorecardresearch

বড় খবর

‘রূপকথার মালাবদল’! বিয়ের ভিডিও দেখে আবেগঘন নেটপাড়া, মুহূর্তে ভাইরাল

বিয়ের ঠিক একদিন আগে দুর্ঘটনার কারণে বরের পায়ে চোট লাগে যার কারণে নিচে বসা তার পক্ষে সম্ভব হয়নি।

‘রূপকথার মালাবদল’! বিয়ের ভিডিও দেখে আবেগঘন নেটপাড়া, মুহূর্তে ভাইরাল

বিয়ে নিয়ে বর-কনের মনে থাকে হাজারো স্বপ্ন, ফটোশুট থেকে হানিমুন, সবেতেই থাকে একটা নিখুঁত প্ল্যানিং। কিন্তু কখনও কখনও এমন কিছু ঘটে যার কারণে সাজানো প্ল্যানিং ভেস্তে যায়। কিন্তু তাতে ভালোবাসার কোন ঘাটতি পড়ে না, বরং একে অপরের প্রতি ভালোবাসা বাড়ে। কঠিন পরিস্থিতিতেও একে অপরের হাত ধরে রাখে। এমনই একটি ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে বিয়ের দিনে বরের কষ্টে তার সামনে হাঁটু গেড়ে বসে বরের হাত থেকে মালা পরলেন, ভিডিওটি নেটিজেনদের মন জয় করে নিয়েছে।

মালাবদলের একটি ভিডিও ইনস্টাগ্রামে ভাইরাল হচ্ছে । যেখানে বরের পায়ে চোটের কারণে, কনে হাঁটু গেড়ে বসে বরের হাত থেকে মালা পরে। ভিডিওতে কনের এই ‘প্রেম’ মন জয় করেছে সকলের। ভিডিওটি দেখার পর মানুষজন এই দম্পতির জন্য আগামীদিনের শুভেচ্ছা ও প্রার্থনা করেছেন। ভিডিওটি ৮৩ হাজারের বেশি লাইক পেয়েছে।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, বর-কনে একে অপরকে মালা-বদল করার জন্য দাঁড়িয়ে । কিন্তু পরের ক্লিপে বরকে চেয়ারে বসে থাকতে দেখা গেছে এবং কনেকে হাঁটু গেড়ে বসে বরের হাত থেকে মালা পরতে দেখা গিয়েছে। আসলে, বিয়ের ঠিক একদিন আগে দুর্ঘটনার কারণে বরের পায়ে চোট লাগে যার কারণে নিচে বসা তার পক্ষে সম্ভব হয়নি। ঠিকমতো দাঁড়ানোর মতো অবস্থা ছিল না তার। তাই কনে তার বরকে বেশি কষ্ট না দিয়ে নিজেই বসের সামনে হাঁটু গেড়ে বসে এবং বরের হাত থেকে মালা পরে।

নববধূর এমন ভালবাসা মন ছুঁয়ে গেছে নেটিজেনদের। শুধুমাত্র বিয়ের অনুষ্ঠানে উপস্থিত লোকজনের কাছ থেকে নয়, যারা ভিডিওটি দেখেছেন তাদের কাছ থেকেও অপরিসীম স্নেহ ও শ্রদ্ধা অর্জন করেছে কনে। ব্যবহারকারীরা ভিডিওতে তাদের নিজস্ব মতামত দিয়েছেন। একজন ব্যবহারকারী লিখেছেন- কিছু বলার আগেই আপনার দায়িত্ব পূরণ করেছেন। ভগবান আপনাদের উভয়কে সর্বদা একত্রিত এবং সুখী করুন। একজন লিখেছেন- এই ভালবাসার কোন বিকল্প নেই। ভিডিওটি ৮৩ হাজারের বেশি মানুষজন পছন্দ করেছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Just before the wedding the grooms leg got fractured in the accident then the bride sat on her knees