scorecardresearch

বড় খবর

ব্যস্ততার মাঝে গান লেখার সময় হচ্ছে না, আক্ষেপ ভুবন বাদ্যকরের

ভুবন বাবু আশাবাদী সকলের আশীর্বাদে নিশ্চই শীঘ্রই নতুন গান আনতে পারবেন তিনি

ব্যস্ততার মাঝে গান লেখার সময় হচ্ছে না, আক্ষেপ ভুবন বাদ্যকরের
ভুবন বাবু আশাবাদী সকলের আশীর্বাদে নিশ্চই শীঘ্রই নতুন গান আনতে পারবেন তিনি

বাংলার ভুবন বাদ্যকরের গান এখন বিদেশেও জনপ্রিয়। ভাইরাল হওয়া এই গানের সঙ্গে কোমর দুলিয়েছেন বড় বড় তারকারাও। ‘‌কাঁচা বাদাম’ গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল‌ হয়েছিলেন বীরভূম জেলার শিল্পী ভুবন বাদ্যকর। পেশায় তিনি বাদাম বিক্রেতা। গানের লেখা তার, সুর তার, এমনকি গেয়েছেন তিনি। এরপর একাধিক জায়গা থেকে সম্বর্ধনাও পান তিনি।

সম্প্রতি এক মিউজিক্যাল কোম্পানির সঙ্গে লক্ষাধিক টাকার চুক্তিতে সই করেছেন ভুবন বাবু। লিলুয়া বসন্ত উত্‍সবে গায়িকা ইমন চক্রবর্তীর আমন্ত্রণে হাজির হয়ে গানও গেয়েছেন বাদাম কাকু। এরপর দর্শকদের কী গান উপহার দেবেন ভুবন বাবু? সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাত্‍কারে তিনি জানিয়েছেন, মানুষ এখন তার পাশে আছে। তাই তাকে আর বাদাম বিক্রি করতে হচ্ছে না। তবে এখন তিনি এতটাই ব্যস্ত যে নতুন করে গান লেখার সময় পাচ্ছেন না।

নিজের পরিবার, স্ত্রী-পুত্রকে নিয়ে তিনি একটি গান লিখতে চান বলে জানিয়েছেন ভুবন বাবু। পাশাপাশি তিনি জানিয়েছেন, এখন পরিস্থিতির চাপে পড়ে মাঝে মধ্যে তিনি মুখে আওড়ান, ‘তাইরে নাইরে না’রে, আ্রমি এখন যাচ্ছি বাইরে। আমি কখন ফিরব ঘরে, আমার বৌ-ব্যাট আছে ঘরে। রাতে ঘুম হয় না রে, আমি কখন ফিরব ঘরে?’ তবে ভুবন বাবু আশাবাদী সকলের আশীর্বাদে নিশ্চই শীঘ্রই নতুন গান আনতে পারবেন তিনি। সম্প্রতি ভুবন বাদ্যকর একটি পুরনো চারচাকা গাড়িও কিনেছিলেন। কিন্তু সেটি কেনার পর হটাত করেই ঘটে যায়, দুর্ঘটনা। তাকে ভর্তি হতে হয় হাসপাতালে, এপ্রসঙ্গে ভুবন বাবু বলেন, অনেক শিক্ষা হয়েছে আর গাড়ি চালাতে চাইনা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Kancha badam fame bhuban badyakars new song