scorecardresearch

বড় খবর

ঘুমানোর জন্য খরচ করলেন ৫ লাখ টাকা!

ব্যক্তি চেয়ারে বসে পায়ের উপর পা তুলে পিছনের দেওয়ালে মাথা ঠেকিয়ে মুখ খুলে গভীর ঘুমে আচ্ছন্ন। যেন কে জিতল কে হারল তার কোনো যায় আসে না।

টিকিটের দাম পাঁচ লাখ টাকা। খেলা দেখার প্রবল ইচ্ছা নিয়ে মাঠে গিয়েছিলেন এক ব্যক্তি। স্টেডিয়ামের একটু পিছনের দিকে সিট পান তিনি। মাঠে যখন টানাটান উত্তেজনা চলছে । সে সময় বাধা হয়ে দাঁড়ায় ঘুম। খেলার মারকাটারি উত্তেজনার মাঝে ঘুমিয়ে পড়েন তিনি। তাঁর হয়ত মনে হয়েছিল, ঘুমিয়ে নেওয়ার জন্য এর থেকে ভালো সময় হয় না! কিন্তু তা বলে লাখ পাঁচেক টাকার টিকিট কেটে মাঠে গিয়ে এমন সিদ্ধান্ত কেউ নিতে পারে? সেই প্রশ্নেই ভাইরাল ওই ঘুমন্ত ব্যক্তির ছবি।

‘ঘুমের ভিডিয়ো’ এক ক্রীড়া সাংবাদিক তাঁর টুইটার হ্যান্ডলে আপলোড করতেই ভাইরাল হয়ে যায়। রবিবার মার্কিন মুলুকের মায়ামির হার্ড রক স্টেডিয়ামে রাগবি টুর্নামেন্ট ছিল। সুপার বোলের ফাইনাল ম্যাচ। সেই ম্যাচের টানাটান উত্তেজনার মাঝে ঘুমিয়ে পড়লেন তিনি। ওই ম্যাচের টিকিটের দাম ছিল সাত হাজার মার্কিন ডলার যা ভারতীয় মুদ্রায় ৪ লাখ ৯৭ হাজার ৯০০ টাকা।

আরও পড়ুন:শ্বশুরের সামনে নেচে লজ্জায় লাল অভিনেত্রী দেবপর্না, দেখুন ভিডিও

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, উত্তেজনার বসে বাকি দর্শক তাদের চেয়ার ছেড়ে উঠে পড়েছেন। কিন্তু এক ব্যক্তি চেয়ারে বসে পায়ের উপর পা তুলে পিছনের দেওয়ালে মাথা ঠেকিয়ে মুখ খুলে গভীর ঘুমে আচ্ছন্ন। যেন কে জিতল কে হারল তার কোনো যায় আসে না।

দেখুন ভিডিওটি…

এরপর ওই ক্রীড়া সাংবাদিক জানায়, “আমি বুঝতে পারি সবাই ঘুমন্ত লোকটির সম্পর্কে আপডেটের প্রত্যাশা করছিল। খেলার হাফটাইমের পর আমি তাঁর কাছে যাই এবং তাঁর এই ঘুমের বিষয়ে কথা বলতে চাই। কিন্তু বিরক্ত হয়ে “একেবারেই না” বলে চলে যান। আমি বলব তাঁর আরাম করা দরকার, কিন্তু …”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Karisa maxwell post video one man sleeping during derby match viral