scorecardresearch

বড় খবর

গাড়ি কিনতে এসে সেলসম্যানের অপমান, ৩০ মিনিটেই ১০ লক্ষ টাকা নিয়ে এলেন কৃষক

‘পকেটে ১০ টাকা নেই গাড়ি কিনতে এসেছেন’!

গাড়ি কিনতে এসে সেলসম্যানের অপমান, ৩০ মিনিটেই ১০ লক্ষ টাকা নিয়ে এলেন কৃষক
গাড়ি কিনতে এসে ‘অপমান’, বদলা নিতে ১০ লক্ষ টাকা নগদ নিয়ে হাজির যুবক

‘পকেটে ১০ টাকা নেই গাড়ি কিনতে এসেছেন’! এমন বিদ্রূপ শুনে নিজে ঠিক রাখতে পারেননি কেম্পেগৌড়া আরএল নামের এক কৃষক পরিবারের যুবক। অপমানের জবাব দিতে আধ ঘণ্টার মধ্যে ১০ লক্ষ টাকা নগদ নিয়ে আসেন গাড়ি কেনার জন্য। তা দেখে শো’রুমের সকলেই থ। কিন্তু শেষমেশ গাড়ি কেনা হল না যুবকের। অসম্মানিত হওয়ার থেকে খারাপ অনুভূতি সেই মানুষটার কাছে আর কিছু হতে পারে না। পৃথিবীর প্রতিটা মানুষই যে যে পেশায় রয়েছেন, যে ভাবেই রয়েছেন, অপর প্রান্তের মানুষের কাছ থেকে সামান্য সম্মানটুকু প্রত্যাশা করেন।

একজন কৃষকের সঙ্গে এমন ব্যবহারে সেলস এক্সিকিউটিভকে অবিলম্বে ক্ষমা চাইতে বলেন নেটিজেনরা। কেম্পেগৌড়া জানিয়েছেন, ‘শো’রুমের ওই সেলস পার্সেনের ব্যবহার অতীব খারাপ, তাই মুখের ওপর যোগ্য জবাব দিতেই টাকা নিয়ে আসি, গাড়ি কেনার জন্য। কিন্তু ছুটির দিন থাকায় শো’রুম গাড়ি ডেলিভারি করতে পারেনি’। কেম্পেগৌড়া আরও দাবি করেছেন, “আমি সেলস এগজ়িকিউটিভ এবং শোরুম কর্তৃপক্ষকে আমাকে এবং আমার বন্ধুদের অপমান করার জন্য লিখিত ভাবে আমাদের কাছে ক্ষমা চাইতে বলেছি। এখন আমি গাড়িটি কেনার প্রতি আগ্রহই হারিয়ে ফেলেছি।”

টাকা নিয়ে আসার পরও গাড়ি না পেয়ে বেজায় চটে যান, কেম্পেগৌড়া এবং তার সঙ্গে থাকা বন্ধুরা। শেষমেশ পুলিশ ডাকেন তারা। পরে পুলিশি মধ্যস্থতায় ঘরে ফিরতে রাজি হন, ওই যুবক। এবিষয়য়ে অবশ্য শো’রুমের প্রতিক্রিয়া মেলেনি। এমন ঘটনায় নিন্দার ঝড় উঠতে শুরু করে দেশজুড়ে।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Karnataka farmer insulted at car showroom raises rs 10 lakh for suv in 30 minutes