scorecardresearch

বড় খবর

হাড় ছাড়াই শরীর! কাশ্মীরের ‘রাবার ম্যান’কে দেখে পিলে চমকে উঠছেন সকলেই

২০১০ সাল থেকেই রীতিমত অনুশীলন চালিয়ে যাচ্ছেন কাশ্মীরের রাবার ম্যান!

Jammu and Kashmir, Rubber Man, Saim Haider, Rubber Man Viral Video, Rubber Boy, Viral Video, কাশ্মীর, সাইম হায়দার, রাবার বয়, রাবার ম্যান
হাড় ছাড়াই শরীর! কাশ্মীরের 'রাবার ম্যান'কে দেখে পিলে চমকে উঠছেন সকলেই

সোশ্যাল মিডিয়া মানেই নানান বিচিত্র ঘটনার সমাহার। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যে এমন সব ভিডিও ভাইরাল হয় যা দেখে মানুষজন শিউরে ওঠেন। তেমনই এক ভিডিও কয়েকদিন ধরেই নেটদুনিয়ায় ঝড় তুলেছে। ভিডিওতে যুবক নানান কায়দায় শরীরের বিভিন্ন অঙ্গ প্রত্যঙ্গ বেঁকিয়ে চলেছে দেখে মনে হচ্ছে শরীরে কোন হাড় নেই।

ইউটিউব দেখেই জিমনাস্টিক শেখা। সাইম হায়দার কাশ্মীরের রাবার বয় হিসেবে পরিচিত। তিনি শরীরকে ঠিক রাবারের মতো যেমন খুশি বাঁকাতে পারেন। সাইমের স্বপ্ন এই প্রতিভাকে ইন্ডিয়াস গট ট্যালেন্টের প্ল্যাটফর্মে নিয়ে যাওয়া। ২০১০ সাল থেকেই রীতিমত অনুশীলন চালিয়ে যাচ্ছেন কাশ্মীরের রাবার ম্যান। তার এই কাণ্ড কারখানা দেখে লোকে চমকে উঠেছেন।

সাইমের এই আজব কায়দার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে দেখা যাচ্ছে কখনও মাথা ঘাড়ের দিকে ঘুরিয়ে দিচ্ছেন তো কখনও আবার হাতের আঙুলকে যেভাবে খুশি মুড়িয়ে দিচ্ছেন। কখনও আবার পায়ের আঙুলের ওপর ভর দিয়েই জগিং করছেন। তার এই অদ্ভুত ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তা দেখে নেটিজেনরা রীতিমত চমকে উঠেছেন। আপনি ও দেখুন সেই অদ্ভুত ভিডিও।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Kashmir rubber man viral video goes viral