scorecardresearch

বড় খবর

আট তলার কার্নিশে ঝুলন্ত শিশু, অভিনেত্রী ইন্সটাগ্রামে তুলে ধরলেন উদ্ধারের ভিডিও

অভিনেত্রী অনুষ্কা শর্মা তার ইনস্টাগ্রাম স্টোরিতে খবরটি তুলে ধরেন।

Anushka Sharma shares clip
অভিনেত্রী অনুষ্কা শর্মা তার ইনস্টাগ্রাম স্টোরিতে খবরটি তুলে ধরেন।

গতকালই দিল্লির অগ্নিকাণ্ডের ঘটনায় আমরা দেখেছি, বহুতল থেকে কীভাবে মানুষজন প্রাণ বাঁচাতে লাফ দিয়েছেন। এর আগেও বহুতলের এমন অনেক ঘটনা আমাদের সামনে ভাইরাল হয়েছে যেই ভিডিও দেখে সকলেই আমরা শিউরে উঠেছি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন এক ভিডিও যা দেখে শিরদাঁড়া দিয়ে রক্তের ঠাণ্ডা স্রোত বইতে শুরু করবে। আটতলার জানলার কার্নিশে ঝুলন্ত এক শিশুকে উদ্ধারের ভিডিও সামনে এসেছে। ভিডিওটি কাজাখস্তানের।

গুড নিউজ করেসপন্ডেন্টের টুইটারে শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে, তিন বছরের মেয়েটিকে বাঁচাতে সাবিত নামের ওই যুবক প্রায় ৮০ ফুট উপরে উঠছেন। স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর অনুসারে জানা গিয়েছে সাবিত ওই এলাকায় বন্ধুদের সঙ্গে ঘোরাফেরা করছিলেন সেই সময় তার চোখ গিয়ে পড়ে আটতলার কার্নিশে। সেখানে তিনি দেখাতে পান একটি বছর তিনেকের বাচ্চা কার্নিশ ব্যে ঝুলছে।

এই ঘটনা চোখের সামনে দেখে আর নিজেকে ঠিক রাখতে পারেননি সাবিত। দ্রুত এগিয়ে যান শিশুটিকে উদ্ধার করতে। ভিডিওতে দেখা গিয়েছে একের পর এক তলা বেয়ে তিনি প্রায় ৮০ ফুট ওপরে উঠে শিশুটিকে সাক্ষাৎ মৃত্যুমুখ থেকে উদ্ধার করেন। অভিনেত্রী অনুষ্কা শর্মা তার ইনস্টাগ্রাম স্টোরিতে খবর টি তুলে ধরেন।

এই ঘটনার ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়েছে। এক সাক্ষাৎকারে সাবিত বলেন সেই সময় নিজের কথা মনে আসেনি। একটাই লক্ষ্য ছিল শিশুটিকে বাঁচানো। এই ভিডিও দেখে সকলেই সাবিতকে ধন্য ধন্য করছেন। সাবিত নিজেও এমন কাজে রীতিমত গর্বিত

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Kazakhstan man saves child after climbing 8 floors of a tower anushka sharma shares clip