scorecardresearch

বড় খবর

লটারিতে বাজিমাত! জিতলেন ২৫ কোটির জ্যাকপট, মুহূর্তেই ভাগ্যবদল অটোচালকের

২৫ কোটির জ্যাকপট!

লটারিতে বাজিমাত! জিতলেন ২৫ কোটির জ্যাকপট, মুহূর্তেই ভাগ্যবদল অটোচালকের
২৫ কোটির জ্যাকপট!

৫০০ টাকার টিকিটে কোটি কোটি টাকা জিতলেন কেরালার তিরুবনন্তপুরমের এক অটো চালক! লটারি কেটে জিতে নিলেন ২৫ কোটি টাকা। ওনাম লটারিতে বাম্পার পুরস্কার জিতে মুহূর্তেই বদলে গিয়েছে অটোচালকের ভাগ্য। রাতারাতি জ্যাকপট জিয়ে উচ্ছ্বসিত তিনি।

লটারি কেটে কোটিপতি হলেন কেরলের অটো চালক! মুহূর্তেই কোটিপতি অটোচালক অনুপ। ওনাম বাম্পার লটারিতে তিনি জিতেছেন ২৫ কোটি টাকা। লটারিতে ২৫ কোটি টাকা জিতে খুশিতে ডগমগ তিনি। অটো চালানোর আগে অনুপ একটি হোটেলে রান্নার কাজ করতেন। কিছু বেশি টাকা রোজগারের জন্য মালয়েশিয়া যাওয়ারও প্ল্যান করেন তিনি। সংসার চালাতে ব্যাংক থেকে সম্প্রতি তিনি একটি লোনও নিয়েছিলেন। ওনাম বাম্পার লটারি জিতে অটো চালক থেকে রাতারাতি কোটিপতি হয়েছেন অনুপ।

অনুপ শনিবার রাতে বাড়ি ফেরার পথে একটি লটারির টিকিট কাটেন। কিন্তু তাতেই যে মিলবে জ্যাকপট তা ঘুণাক্ষরেও ভাবেনি তিনি। রবিবার তিনি ২৫ কোটি টাকা পুরস্কার জেতার কথা জানতে পারেন। আনন্দে আত্মহারা হয়ে যান তিনি।

ওনাম বাম্পার লটারির ইতিহাসে সর্বোচ্চ টাকা জিতে রেকর্ডও গড়েছেন তিনি। ওনামের বাম্পার মূল্যের প্রথম পুরস্কার মূল্য ২৫ কোটি টাকা, দ্বিতীয় পুরস্কার ৫ কোটি টাকা এবং তৃতীয় পুরস্কার ১ কোটি টাকা। অনুপ যে টিকিট কেটে কোটিপতি হলেন তার নম্বর TJ-750605। অনুপ জানান ট্যাক্স কেটে তিনি হাতে পাবেন ১৫ কোটি ৭৫ লক্ষ টাকা। চলতি বছর ৬৭ লক্ষ ওনাম বাম্পার টিকিট ছাপানো হয় এবং খবর অনুসারে প্রায় সমস্ত টিকিটই বিক্রি হয়েছিল। টিকিটের দাম ছিল ৫০০ টাকা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Kerala auto rickshaw driver wins rs 25 crore lottery heres how much he will get after tax deductions