প্রি ওয়েডিং শুটে প্রেমে নয়, জলে হাবুডুবু খেলেন হবু দম্পতি

বর যাও বা নিজেকে সামাল দিতে পারল, কিন্তু বউ একেবারে নাকে মুখে জল ঢুকিয়ে হাবুডুবু খেতে লাগল। সম্প্রতি এই ভিডিও ভাইরাল হয়ে পড়েছে নেট নাগরিকদের হাতে।

আর পাঁচজনের মত নয়, একটু আলাদা কিছু। মেঘলা দিন, ঝিরি ঝরি বৃষ্টি , নদীর মাঝে পানসি, আর তাতে বসে রয়েছে হবু বর-বউ।  তারা কলা পাতা দিয়ে আড়াল করছে বৃষ্টির ছাট ।  প্রি ওয়েডিং এ এমনই একটা ছবি তুলতে চেয়েছিলেন বর বউ। সফলও হয়েছেন তাতে।

কিন্তু এবার আসা যাক ক্যামেরার পিছনের গল্পে, ছবি তুলতে গিয়ে কি ঝক্কিটাই না পোহাতে হল। ছবি তোলার জন্য পোজ দিয়েছেন কেরালার তিজিন ও শিল্পা। ছবির আবহ তৈরি করতে চারিদিক দিয়ে জল ছিটিয়ে দিচ্ছিল কিছু লোকজন। সবে রোম্যান্স শুরু হয়েছে,  হঠাৎই মাঝ নদীতে উলটে গেল পানসি। বর বউ ছিটকে জলে। বর যাও বা নিজেকে সামাল দিতে পারল, কিন্তু বউ একেবারে নাকে মুখে জল ঢুকিয়ে হাবুডুবু খেতে লাগল। সম্প্রতি এই ভিডিও ভাইরাল হয়ে পড়েছে নেট নাগরিকদের হাতে। ইতিমধ্যে ১.৫ লাখ ভিউ ছাড়িয়েছে।

এই ঘটনাটি সম্পূর্ণ পরিকল্পনা মাফিক করা হয়েছে। ইন্ডিয়ান এক্সপ্রেসকে ওয়েডপ্ল্যানারের সদস্য বিনসি নির্মলান জানিয়েছে,  আমরা ব্যক্তিগত কারণে পেজের ভিউ বাড়ানোর জন্য এরকম কান্ড কারখানা ঘটাই। ভিডিও টি ভালো করে দেখলে বুঝতে পারবেন পিছন থেকে একজন দায়িত্ব নিয়ে নৌকাটি উল্টে দিচ্ছে।

Read the full story in English

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kerala couple falls off canoe during pre wedding photoshoot

Next Story
এইরকম ভাবে গাছে চড়ে ছবি তুলেছেন?style of wedding photography
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com