scorecardresearch

বড় খবর

কলেজ ছাত্রীদের সঙ্গে এক মঞ্চে নেচে নজর কাড়লেন আইএএস আধিকারিক, দেখুন ভিডিও

হটাত করেই তিনি তাদের সঙ্গে যোগ দেন এবং সকলের সঙ্গে মিলে ‘নাগাদা সাং ঢোল’ গানে পারফর্ম করেন।

ডাঃ দিব্যা এস আইয়াইয়ের ডান্স পারফরমেন্স

ডাঃ দিব্যা এস আইয়ার একজন চিকিৎসক, একজন ভারতীয় প্রশাসনিক পরিষেবা (আইএএস) কর্মকর্তা, একজন বিখ্যাত লেখক, নৃত্যশিল্পী এবং গায়িকা। তিনি সম্প্রতি কেরলের পাথানামথিট্টা জেলার প্রশাসনিক প্রধান পদে কর্মরত। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর এক ভিডিও ভাইরাল হয়েছে যেখানে কলেজের ছাত্রীদের সঙ্গে রাম-লীলা(RamLeela) থেকে (Nagada Sang Dhol) ‘নাগাদা সাং ঢোল’গানের সঙ্গে পারফর্ম করছেন। এই ভিডিও ভাইরাল হতেই আপ্লুত নেটিজেন মহল। প্রশাসনিক প্রধান হয়েও কলেজ ছাত্রীদের সঙ্গে তার এই নাচ নজর কেড়েছে সকলের।

জানা গিয়েছে কোট্টায়ামের (Kottayam) চারুকলা উত্সবের প্রস্তুতির তদারকি করতে তিনি যখন অনুষ্ঠান স্থলে আসেন তখন মহাত্মা গান্ধী বিশ্ববিদ্যালয়ের একদল ছাত্রী অনুষ্ঠানের আগে তালিম দিচ্ছিলেন। হটাত করেই তিনি তাদের সঙ্গে যোগ দেন এবং সকলের সঙ্গে মিলে ‘নাগাদা সাং ঢোল’ গানে পারফর্ম করেন।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে তিনি শাড়ি পরেই ছাত্রীদের সঙ্গে নাচে পা মিলিয়েছেন। তবে তার নাচের স্টেপ মুগ্ধ করেছে সকলেই। তিনি যে নাচটা বেশ ভালই শিখেছেন তা তার পারফরমেন্স দেখেই সকলে বুঝতে পেরেছেন। তিনি এক সাক্ষাৎকারে বলেন, যেহেতু আমাই নাচ গান খুব ভালবাসি তাই ওদের নাচতে দেখে নিজেই ওদের সঙ্গে নাচে পা মেলাই। আমি ভেবেছিলাম আমি শুধু কয়েকটি স্টেপ করব, কিন্তু ওদের পারফরমেন্স আমাকে মুগ্ধ করেছে আমিও ওদের সঙ্গে পূর্ণ তালে নাচে পা মেলাতে বাধ্য হই’।

এদিকে সোশ্যাল মিডিয়ায় এই নাচের ভিডিও ভাইরাল হতেই তাতে প্রচুর লাইক এবং কমেন্ট পড়েছে সেই সঙ্গে অজস্র ভিউ হয়েছে এই ভিডিও’র। অনেকেই এই আমলার নাচের তারিফ করে কমেন্টও জানিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Kerala district collector joins flash mob by students dances to nagada sang dhol watch