scorecardresearch

বড় খবর

আয়েশার পর কিলি পল, লতা মঙ্গেশকরের গানে নাচ, ঝড় তুলল তানজিয়ান স্টার

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলা এই ভিডিও রীতিমত ভাইরাল।

আয়েশার পর কিলি পল, লতা মঙ্গেশকরের গানে নাচ, ঝড় তুলল তানজিয়ান স্টার

বলিউডের গানগুলি আজকাল প্রায়শই সোশ্যাল মিডিয়ায় দারুণ ট্রেন্ডি। নাচের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাবে জনপ্রিয়। ভাইরাল হওয়া ভিডিওগুলির মধ্যে বেশিরভাগই নাচের ভিডিও । সম্প্রতি পাকিস্তানের একটি মেয়ে আয়েশা বলিউডের একটি গানে হৃদয় বিদারক নৃত্য পরিবেশন করে ভাইরাল হয়েছেন। এরপরই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং শুরু হয়েছে গানটি।

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই লতা মঙ্গেশকরের ‘মেরা দিল ইয়ে পুকারে’ গানটি নিয়ে সবাই রিল বানাতে শুরু করেছেন। আয়েশায় পর তানজানিয়ায় এই গানের জাদু’তে নাচতে দেখা গেছে কিলি পলকে। আসলে, তানজানিয়ার সোশ্যাল মিডিয়া স্টার কিলি পলকে এখন সোশ্যাল মিডিয়ায় এই গানের সঙ্গে নাচতে দেখা গেছে। এরপরই ক্রমশ ভাইরাল হচ্ছে এই ভিডিও।

ভারতে কিলি এবং নিমা পলকে চেনেন না এমন মানুষ প্রায় নেই বললেই চলে। প্রায়ই হিন্দি গানের রিল তৈরির সঙ্গে সঙ্গে লিপ সিঙ্ক করে সোশ্যাল মিডিয়ায় মানুষজনকে বিনোদন দিয়ে থাকেন এই তানজিনিয়ান তারকা। ইন্সটাগ্রামে কিলি পলের বিপুল সংখ্যক ভারতীয় ফ্যানও রয়েছে যারা প্রতিদিন তাঁর পেজ ফলো করেন। এখন তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন, যা রাতারাতি সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছে। ভিডিওতে কিলি পল এবং তার বোন নিমা পলকে ‘মেরা দিল ইয়ে পুকারে’ গানে নাচতে দেখা গেছে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলা এই ভিডিও রীতিমত ভাইরাল। ভিডিওতে,কিলি পলের সঙ্গে তার বোন নিমা পলকেও আয়েশার নাচের স্টেপগুলি রিমেক করতে দেখা গিয়েছে। ভিডিওতে, কিলি এবং নিমা পলকে একেবারে অন-পয়েন্ট ডান্স স্টেপ করতে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে এই ভিডিও। খবর লেখা পর্যন্ত ভিডিওটি ২.৪ লক্ষের বেশি ভিউ পেয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Kili and neema paul recreated pakistani girl viral dance video