scorecardresearch

বড় খবর

সদ্য প্রয়াত সুরসম্রাজ্ঞীর প্রতি শ্রদ্ধাজ্ঞাপন তানজানিয়ান ভাই-বোন জুটির

লতা মঙ্গেশকরের অন্যতম সেরা গান ‘জানে কেয়া বাত হ্যায়’… গানের সঙ্গে লিপ সিঙ্ক করছেন এই ভাই-বোন জুটি।

সদ্য প্রয়াত সুরসম্রাজ্ঞিকে শ্রদ্ধা জানালেন, ‘তানজিনিয়ান ভাই-বোন’ জুটি

৯২ বছর বয়সে না-ফেরার দেশে চলে গেলেন ‘ ভারতের কোকিলকন্ঠী’। কোভিড পরবর্তী জটিলতার জেরেই মৃত্যু হল লতা মঙ্গেশকরের, জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। ৬ই ফেব্রুয়ারি সকাল ৮.১২ মিনিটে প্রয়াত হন লতা মঙ্গেশকর। মাল্টি অর্গ্যান ফেলিউরের জেরেই মৃত্যু হল লতা মঙ্গেশকরের, কোভিড আক্রান্ত হয়ে প্রায় ২৮ দিন হাসপাতালে ভর্তি ছিলেন তিনি’ ।

জানুয়ারি মাসের শুরু থেকেই মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে চিকিত্সাধীন ছিলেন বর্ষীয়ান গায়িকা, থামল তাঁর ২৯ দিনের লড়াই।করোনা ও নিউমোনিয়া আক্রান্ত হয়ে গত ৮ই জানুয়ারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। করোনা-মুক্ত হলেও শনিবার তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হয়, ফের ভেন্টিলেশনেও দেওয়া হয়েছিল তবুও শেষরক্ষা হল না! সাত দশকের দীর্ঘ কেরিয়ারে ত্রিশ হাজারের বেশি গান রেকর্ড করেছেন তিনি। ২০০১ সালে তাঁকে ভারতের সর্বোচ্চ নাগরিক সম্মান, ভারত রত্নে ভূষিত করা হয়েছে। এর আগে ‘পদ্মভূষণ’, ‘পদ্মবিভূষণ’-এর মতো নাগরিক সম্মানও দেওয়া হয়েছে লতা মঙ্গেশকরকে। চলচ্চিত্র জগতের সর্বোচ্চ পুরস্কার দাদা সাহেব ফালকে দ্বারাও সম্মানিত হয়েছেন তিনি।

এদিকে সুরসম্রাজ্ঞির মৃত্যুতে শোক জ্ঞাপন করেছেন বিশ্বের নানান প্রান্তের মানুষ। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক ভিডিও। যেখানে দেখা যাচ্ছে সুরসম্রাজ্ঞির মৃত্যুতে শোকবিহ্বল তানজিনিয়ান ভাই-বোন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার দৌলতে কিলি পল এবং নিমা পল সকলের কাছে পরিচিত। বুধবার তারা ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে লতা মঙ্গেশকরের অন্যতম সেরা গান ‘জানে কেয়া বাত হ্যায়’… গানের সঙ্গে লিপ সিঙ্ক করছেন এই ভাই-বোন জুটি। এই গানের মাধ্যমে প্রয়াত কিংবদন্তী গায়িকাকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন তারা।

এদিকে এই ভিডিও শেয়ার হতেই তা ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে। ইতিমধ্যেই প্রায় ৬ লক্ষের বেশি মানুষ এই ভিডিও দেখেছেন। মুগ্ধ হয়েছেন। জারা খান এবং রোহিত বোস রায় পোস্টটিতে মন্তব্য করেছেন “তোমরা দুজনেই অ্যামেজিং”। একজন ব্যবহারকারী লিখেছেন “এই সুন্দর গানটির জন্য আপনাদের ধন্যবাদ”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Kili paul and his sister neema pay tribute to lata mangeshkar viral video