scorecardresearch

বড় খবর

মেয়ের ছবি ভাইরাল হতেই অখুশি বিরাট, ছবি না ছাপানোর অনুরোধ

মিডিয়ার কাছে মেয়ের ছবি না ছাপানোর অনুরোধ বাবা বিরাটের!

স্ত্রী অনুষ্কার সঙ্গে ভামিকা’র ছবি লিক, ছবি না ছাপানোর আবেদন বিরাটের!

দক্ষিণ আফ্রিকার সঙ্গে তৃতীয় ওয়ান-ডে মোকাবিলায় ভারতীয় দলের পরাজয় হয়েছে। কিন্তু এই ম্যাচে প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির মেয়ে ভামিকার প্রথম ঝলক ভাইরাল হয়েছে। আর সেই ছবি প্রকাশ্যে আসতেই ভক্তদের উন্মাদনা ছিল চোখে পড়ার মত। ভামিকার ছবিতে খোদ কমেন্ট করেছেন বাবা কোহলি আর তাতেই সেই ছবি এক বিরাট মাত্রা পেয়েছে।

বিরাট কোহলি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন যে “আমাদের মেয়ের ছবি স্টেডিয়ামে ক্লিক করা হয়েছে। এবং তার লাগাতার শেয়ার করা হচ্ছে। আপনাদের সবাইকে জানিয়ে দি যে আমাদের অফ গার্ড ধরা হয়েছে। এবং তখন জানা গিয়েছে ক্যামেরার নজর আমাদের উপর রয়েছে। আমরা অবশ্য তখন সেটা বুঝতে পারিনি। বিরাট কোহলি আরও জানান যে মেয়ের ছবি ভাইরাল নিয়ে আমার মনোভাব আগের মতই রয়েছে। আমরা আপনাদের কাছে আশা করবো যে ভামিকার ছবি ক্লিক করবেন না এবং কোথাও তার কোথাও তার ছাপবেন না বা পাবলিশ করবেন না। তার পিছনে কারণ হল, এটাই যেটা আগে আমরা জানিয়ে দিয়েছি। ধন্যবাদ”।

বিরাট-অনুষ্কার সেই আবেদন

ইতিমধ্যেই ভামিকার ছবি যাতে পাবলিশ করা না হয়, তার জন্য একাধিকবার আগেও অনুরোধ জানিয়েছেন বিরাট-অনুষ্কা। তার পিছনে তারা যে কারণ দিয়েছেন, তা হল যতদিন পর্যন্ত ভামিকা নিজে বড় না হচ্ছে এবং লাইম লাইট সম্পর্কে কিছু না বুঝতে পারছে ততক্ষণ পর্যন্ত তাকে লাইম লাইটের বাইরেই রাখা হোক! তবে তা আর শেষ পর্যন্ত হল না।

ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে রবিবার যখন তৃতীয় ওয়ান-ডে খেলা হচ্ছিল তখন বিরাট কোহলি অর্ধশতক পূর্ণ করেন। এই সময় বিরাট কোহলি ব্যাট উঁচিয়ে সেলিব্রেট করার সেই সময় তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা এবং কন্যা ভামিকা হাজির ছিলেন স্ট্যান্ডে। অনুষ্কা শর্মা একটি কালো ড্রেসে এবং ভামিকা একটি গোলাপী ড্রেসে ফ্রেমবন্দী হন। বিরাট কোহলিকে অর্ধশতরানের জন্য অভিনন্দন জানানোর জন্য হাততালি দিতে দেখা যায় মা-মেয়েকে। তখনই বিরাট কোহলি রিঅ্যাকশন দেন। দুজনের রিঅ্যাকশন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। ঝড়ের গতিতে শেয়ার হতে শুরু করে। এই মুহূর্ত কিছুতেই মিস করতে চাননি বিরাট অনুরাগীরা।   

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Kohli requests media to refrain from publishing daughter vamikas picture