বড় খবর

দুই বাঙালি চমকে দিল আমেরিকার রিয়েলিটি শো, বাংলার জয়জয়কার বিশ্বমঞ্চে

আমেরিকা’স ট্যালেন্ট এ ভারতীয়দের অংশগ্রহণ এবারই অবশ্য প্রথম নয়। এর আগে মুম্বইয়ের ড্যান্স গ্রুপ ‘ভি আনবিটেবল’ চ্যাম্পিয়নস শো তে টপ প্রাইজ জিতে নিয়েছিল।

আমেরিকায় গিয়ে পারফর্ম করে হৃদয় জিতে নিল দুই বাঙালি। তাদের কীর্তি এখন সোশ্যাল মিডিয়ার প্রতিটি পাতায়। কিছুদিন আগেই শুরু হয়েছে আমেরিকার রিয়ালিটি শো “আমেরিকা’স ট্যালেন্ট”। ভারতে যে ফরম্যাটে “ইন্ডিয়া’স গট ট্যালেন্ট” হয়ে থাকে, সেই আদলেই হয় এই রিয়েলিটি শো। সেখানেই পারফর্ম করে তাক লাগিয়ে দিলেন সুমন্ত ও সোনালী। যাদের জুটি এই প্লাটফর্মে ‘ব্যাড সালসা’ নামে পরিচিত।

ব্যাড অর্থে বিভাস একাডেমি অফ ড্যান্স! কলকাতা থেকে সুদূর আমেরিকায় গিয়েছেন দুজন কিছুদিন আগেই। তারপরই চূড়ান্ত ক্ষিপ্রতায় সালসা নেচে সকলের মন জয় করে নেন। বলিউডি গান ‘ধাটিং নাচ’ সালসা র অনুকরণে নেচে দেখান দুই বাঙালি।

দ্রুত লয়ের তাদের সেই নাচে তাক লেগে গিয়েছে প্রত্যেকেরই। বিচারকদের আসনে বসে থাকা সবাই মুগ্ধ দুই বাঙালির কীর্তিতে। একজন বলেন, পারফর্ম করার সময় মনে হচ্ছিল সিনেমার ফাস্ট ফরোয়ার্ড বাটন কেউ প্রেস করে দিয়েছে। অন্য একজন জানান, ইন্ডিয়া থেকে এসে দুই বাঙালি সমৃদ্ধ করেছেন এই রিয়েলিটি শো এর প্লাটফর্মকে।

তাদের নাচের ঝলকে মুগ্ধ হয়ে বিচারক তো বটেই দর্শকরাও দাঁড়িয়ে কুর্নিশ করেন সুমন্ত ও বছর ১৫ এর সোনালী।

ভারতের রিয়ালিটি জগতের পরিচিত মুখ সোনালী। ২০১২ তে ইন্ডিয়াস গট ট্যালেন্ট এ অংশ নিয়ে চ্যাম্পিয়ন হয়েছিলেন। পরে ঝলক দিখলাজা -তেও লাইমলাইট ছিনিয়ে নিয়েছিলেন সোনালী।

আমেরিকা’স ট্যালেন্ট এ ভারতীয়দের অংশগ্রহণ এবারই অবশ্য প্রথম নয়। এর আগে মুম্বাইয়ের ড্যান্স গ্রুপ ‘ভি আনবিটেবল’ চ্যাম্পিয়নস শো তে টপ প্রাইজ জিতে নিয়েছিল। ব্যাড সালসা র এমন মারকাটারি পারফরমেন্স সোনালী-সুমন্তকেও এই পুরস্কার এনে দিতে পারে, এই বিষয়ে আশাবাদী ভারতীয় সমর্থকরা। সোশ্যাল মিডিয়ায় দুজনের পারফরম্যান্স এর ভিডিও শেয়ার করার পরেই তা ভাইরাল। এজিটি-র ফেসবুক পেজে ভিডিওটি ইতিমধ্যেই দেখে ফেলেছেন ৪.২ মিলিয়নেরও বেশি ব্যবহারকারী। সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার করা হচ্ছে এই ভিডিও।

এদিকে ব্যাড সালসা র আমেরিকায় পারফরমেন্স দেখা যাবে ডিজিটাল প্লাটফর্ম ভুত এবং টেলি চ্যানেল কালার্স ইনফিনিটি-তে।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kolkata duo storms in americas got talents bad salsa

Next Story
করোনাকে বধ ‘সেঞ্চুরি হাঁকানো’ ঠাকুমার, সেলিব্রেশনে চিলড বিয়ার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com