scorecardresearch

ছেলে ছেলে দেখতে, Gay বলে তরুণীকে চরম হেনস্তা, কাঠগড়ায় শহরের অভিজাত ক্লাব

অনেকেই এই ইস্যুতে তার পাশে থাকার এবং তাকে সব রকম সাহায্যে আশ্বাস দিয়েছেন।

Gay couple Kolkata, kolkata hotel, kolkata hotel deny enter gay couple, kolkata news, gay couple news, kolkata gay couple news, kolkata bengali news, kolkata news, kolakata gay couple hhotel news, gay couple bengali news, bengali indian express news,
ফেসবুক পোস্টে নিজের তিক্ত অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন দমদম পার্কের বাসিন্দা Sangoli Sikder।

সমপ্রেম আর অপরাধ নয়! মধ্যযুগের অন্ধকারকে কাটিয়ে যুগান্তকারী রায় দেয় ভারতের সর্বোচ্চ আদালত। সেই রায়ে বলা হয়েছে , ‘সমলিঙ্গের প্রাপ্তবয়স্করা গোপনে শারীরিক সম্পর্কে আবদ্ধ হলে, তা যদি মহিলা ও শিশুদের উপর কোনও ক্ষতিকর প্রভাব না-ফেলে, তাহলে তাতে দোষের কিছু নেই। কারণ এটা একটা ব্যক্তিগত পছন্দ।’ এদিকে খাস কলকাতার বুকে নামী এক রেস্তোরাঁর বিরুদ্ধে উঠলো বিষ্ফোরক অভিযোগ। সমকামী হওয়ায় হোটেলে ঢুকতে দেওয়া হয়নি, এই মর্মে ফেসবুক পোস্টে নিজের তিক্ত অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন দমদম পার্কের বাসিন্দা Sangoli Sikder।

আরও পড়ুন: স্টেশনে-স্টেশনে Free WiFi! প্রতিদিন ডাউনলোড হচ্ছে পর্ন-ভিডিও, মাথায় হাত রেলের

তিনি এদিনে তার ফেসবুক পোস্টে কলকাতার এক নামী রেস্তোরাঁর বিরুদ্ধে তাঁর ক্ষোভ উগরে দিয়েছেন। তিনি তার পোস্টে লিখেছেন, পার্টি উপলক্ষে ১০-১২ জন বন্ধুকে সঙ্গে নিয়ে কলকাতার এক অভিজাত হোটেলে ঢোকার মুখেই চরম হেনস্থার শিকার হতে হয় তাদের। সমকামী অভিযোগ তুলে তাদের হোটেলে প্রবেশ করতে দেওয়া হয়নি। সেই সঙ্গে শারীরিক ভাবেও নির্যাতনের অভিযোগে সরব হয়েছেন।

এই পোস্ট ঘিরেই তুঙ্গে বিতর্ক!

পাশাপাশি হোটেলের তরফে তাদের ড্রাগ ব্যবহারের মত মিথ্যে অভিযোগ দেওয়া হয়েছে বলেও অভিযোগ। সেই সঙ্গে তিনি তার পোস্টে উল্লেখ করেন এব্যাপারে পুলিশের কাছে বারবার অভিযোগ করা সত্বেও পুলিশ বিষয়টিকে এড়িয়ে গিয়েছে। তিনি তার পোস্টে সকল শুভানুধ্যায়ীদের কাছে অনুরোধ করেন এই ব্যাপারে তাকে সাহায্য করার। এই পোস্ট ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। সকলেই খাস কলকাতার বুকে এমন ঘটনা শুনে অবাক হয়েছেন। অনেকেই এই ইস্যুতে তার পাশে থাকার এবং তাকে সব রকম সাহায্যে আশ্বাস দিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Kolkata hotel wont accept same sex couples