বড় খবর

পরিচয়পত্র নিয়ে কলকাতার হুন্ডাই শোরুমে ‘চাকরি’ কুকুরের, প্রকাশ্যে আনলেন স্বস্তিকা

মন ভালো করা কান্ড এবার শহর কলকাতাতেই। অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় নিজের ফেসবুকে এমন ঘটনা শেয়ার করে লেখেন। তারপরেই সেই খবর ভাইরাল হয়ে যায়।

সারাক্ষণ শো-রুমের বাইরে বসে থাকত খুদে সারমেয় ছানাটি। অনেকবার তাড়িয়ে দেওয়ার চেষ্টা করা হলেও তাকে সরানো সম্ভব হয়নি। ঘুরে ফিরে চলে আসত শো রুমের কাছেই। একটা সময়ের পরে রাস্তার কুকুরটিকে মেনে নেয় হুন্ডাই শো রুমের কর্মীরা। কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে সেই কর্মীরাই আপাতত কুকুরটিকে ‘চাকরি’র ব্যবস্থা করে।

পরিচয়পত্র বানিয়ে দেওয়া হয়েছে কুকুরটির। সেই কুকরটি এখন শহরেরই সেই হুন্ডাই শো রুমের অতন্দ্র প্রহরী। সারাক্ষন পাহারা দেয় শো রুমের প্রধান ফটক।

আরও পড়ুন

জেলের মধ্যে মাদক পাচার বিড়ালের, ধরা পড়তেই হাজতবাস

এমনই মন ভালো করা কান্ড এবার শহর কলকাতাতেই। অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় নিজের ফেসবুকে এমন ঘটনা শেয়ার করে লেখেন। তারপরেই এমন কীর্তি ভাইরাল।

কুকুরটির চারটে ছবি শেয়ার করে প্রখ্যাত অভিনেত্রী লেখেন, “অনেকদিন পর একটা মানবিক কাজ দেখতে পেলাম। আমার হৃদয় জিতে নিয়েছে। একটি কুকুর হুন্ডাইয়ের শো রুমের বাইরে অপেক্ষা করতো যতক্ষন না তারা তাকে সেখানে ঢুকতে দেয়, হুন্ডাই থেকে বাচ্চাটিকে একটি আই কার্ড তৈরি করে দিয়েছে বাচ্চাটা এখন হুন্ডাই কর্মী, সে ওই শোরুমের থাকতে পারে ও তাকে খেতে দেওয়া হয়।” নিজের স্টেটাসের সঙ্গে কলকাতা স্ট্রিট ডগ নামের একটি ফেসবুক গ্রুপকেও ট্যাগ করেছেন।

এই সেই ফেসবুক পোস্ট

যদিও শহরের কোন হুন্ডাইয়ের শোরুমে এমন কান্ড ঘটেছে, তা তিনি জানাননি। যাইহোক, এমন ঘটনা অভিনেত্রী শেয়ার করতেই তা ভাইরাল। এক ঘন্টার মধ্যেই সেই পোস্টের লাইক প্রায় তিরিশ হাজার, শেয়ার সাড়ে পাঁচ হাজার, কমেন্ট জমা পড়েছে ছ’শোরও বেশি।

Web Title: Kolkata hyundai showroom employs dog as security stuff

Next Story
জেলের মধ্যে মাদক পাচার বিড়ালের, ধরা পড়তেই হাজতবাস
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com