“আর কিছুদিন তারপর বেলা মুক্তি”, রাস্তায় দাঁড়িয়ে গান করল কলকাতা পুলিশ

সেই জনপ্রিয় গান, যা সকলের জানা। পছন্দেরও বটে। 'বেলা বোস' গানের সুরের মধ্যে কথা বেঁধেছে কলকাতা পুলিশ।

By:
Edited By: Arunima Karmakar Kolkata  Updated: April 3, 2020, 10:10:14 AM

কেউ বলছেন “সুন্দর ভাবনা”, আবার কেউ বলছেন “অনবদ্য পদক্ষেপ”; এমনই কিছু মন্তব্যের সঙ্গে ভাইরাল কলকাতা পুলিশের কর্মকান্ড। লক ডাউন চলছে। কিন্তু সেই লক ডাউন মানতে নারাজ বেশ কিছু দুঃসাহসী নাগরিক। তাদের ঘরে বন্দি করতে মারধর থেকে শুরু করে হাজারও নানান উপায় খুঁজেছে কলকাতা পুলিশ। জরিমানা, ছয় মাসের জেল পর্যন্ত ঘোষণা করা হয়েছে প্রসাশনের তরফ থেকে। কিন্তু, এই সমস্তকে বুড়ো আঙুল দেখিয়ে বুক চিতিয়ে বাড়ির বাইরে ঘুরছেন বহু মানুষ। এদেরকে ভালোভাবে বোঝাতে গান রচনা করে বসল কলকাতা পুলিশ।

তবে গানের সুর অঞ্জন দত্তের। সেই জনপ্রিয় গান, যা সকলের জানা। পছন্দেরও বটে। ‘বেলা বোস’ গানের সুরের মধ্যে কথা বেঁধেছে কলকাতা পুলিশ।

যাতে উল্লেখ আছে, উপসর্গ কী কী দেখা গেলে আপনি সোজা চলে যাবেন হাসপাতালে। একইসঙ্গে রয়েছে অনুরোধ- “২১ দিনে ছোট্ট অপেক্ষায়/ আর কিছুদিন তারপর বেলা মুক্তি/কলকাতার সব জমজমাট বাজার/ছোট বড় ওই দোকানেতে ভরা /তোমার আমার লাল নীল সংসার”

সম্প্রতি হুহু করে ভাইরাল হচ্ছে এই গান। ভিডিওতে দেখা যাচ্ছে, হাতে মাইক নিয়ে দাঁড়িয়ে সাদা উর্দির এক পুলিশ গান করছেন। বাকিরা ফোনের ফ্ল্যাশ লাইট জ্বালিয়ে হাত তুলে গানের সাথে সাথে দুলছেন। একই কাজ করছেন প্রতিবেশীরাও।

দেখুন সেই ভাইরাল ভিডিও…

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kolkata police viral bela bose song lock down

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

BIG NEWS
X