scorecardresearch

‘লকডাউন মানি না’, পুলিশের গায়ে থুথু মহিলার, ভাইরাল ভিডিও

সল্টলেকের ভিতরে গাড়ি আটকালে মহিলার সঙ্গে বচসা শুরু হয় পুলিশের। এরপর ওই মহিলা কয়েক পা এগিয়ে এসে পুলিশের গায়ে থুথু দিয়ে দেন।

‘লকডাউন মানি না’, পুলিশের গায়ে থুথু মহিলার, ভাইরাল ভিডিও

রাস্তায় গাড়ি দেখলেই, চলছে নাকা চেকিং। জরুরি প্রয়োজন না থাকলে সেই গাড়ি আটকে দেওয়া হচ্ছে। অকারণে বাড়ির বাইরে পা রাখলে তর শাস্তি ছয় মাসের জেল ও ১০০০ টাকা জরিমানা। কিন্তু, এই নির্দেশ মানতে নারাজ বেশ কিছু নাগরিক। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, এক মহিলাকে রাস্তায় আটকানো হয়েছে বলে তিনি উচ্চস্বরে বচসায় জড়িয়েছেন পুলিশের সঙ্গে।

প্রথমে ঠিক কী ঘটেছে তা স্পষ্ট নয় ভিডিওতে। তবে মোটের উপর যা বোঝা যাচ্ছে তা হলো, রাস্তায় তাঁর গাড়ি আটকেছে পুলিশ, এবং সেটি একটি অ্যাপ ক্যাব। তাঁর সঙ্গে ছিলেন আরেক যাত্রী। সল্টলেকের ভিতরে গাড়ি আটকালে মহিলার সঙ্গে বচসা শুরু হয় পুলিশের। এরপর ওই মহিলা পুলিশের গায়ে থুথু দিয়ে দেন। পুলিশকে কটূক্তি করেন। অপর যাত্রী তাঁকে গাড়িতে ওঠার জন্য অনুরোধ করলেও সেদিকে কর্ণপাত করেন না ওই মহিলা।

দেখুন সেই ভিডিও…

এই ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পরার পর রীতিমত সমালোচনা শুরু হয়েছে। অধিকাংশই মহিলার আচরণের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ করে এবং তাঁকে শাস্তি দেওয়ার দাবি জানিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Kolkata police viral video lockdown spit