scorecardresearch

বড় খবর

অভিজাত ‘পার্ক স্ট্রিটে’ গিটার হাতে গান, বাবার চিকিৎসার খরচ জোগাতে তরুণের অভিনব উদ্যোগ

অসুস্থ বাবার চিকিৎসার জন্য ‘পার্ক স্ট্রিটের’ জনপ্রিয় পাবের বাইরে গিটার হাতে গান ধরেছেন শুভম

অভিজাত ‘পার্ক স্ট্রিটে’ গিটার হাতে গান, বাবার চিকিৎসার খরচ জোগাতে তরুণের অভিনব উদ্যোগ

বড়দিন-বর্ষবরণের শেষ হলেও, কলকাতার অন্যতম ‘বিলাসবহুল’ পাব হাব ‘পার্ক স্ট্রিটে’র উত্তেজনার পারদ সব সময়েই তুঙ্গে। যখন আপনি আপনার বন্ধুদের সঙ্গে উইকেন্ড পার্টিতে ‘হই হুল্লোড়’ করার জন্য করার জন্য ‘ট্রিনকাস’ বা ‘অলি পাব’-এ যান, তখনই আপনার চোখে পড়বে, এক কলেজ ছাত্র, বলিউডের জনপ্রিয় গান গাইছেন সঙ্গে গিটারও বাজাচ্ছেন। অনেকেই এই তরুণের গাওয়া গান শুনছেন, কেউ আবার উপেক্ষা করে চলে যাচ্ছেন। কোন দিকেই ভ্রুক্ষেপ নেই তার, আপন মনে গেয়ে চলেছেন গান।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে শুভম দেবনাথ, যিনি তার অসুস্থ বাবার চিকিৎসার জন্য ‘পার্ক স্ট্রিটের’ জনপ্রিয় পাবের বাইরে গিটার হাতে গান ধরেছেন৷ এক মিডিয়া হাউসকে দেওয়া সাক্ষাৎকারে শুভম বলেন, তিনি সেন্ট জেভিয়ার্স কলেজের বি.কম তৃতীয় বর্ষের ছাত্র এবং তার বাবার ডায়ালাইসিসের জন্য অর্থ সংগ্রহের চেষ্টা করছেন তিনি। অনেকেই আমার গান শুনছেন, সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এখানে গান গেয়ে অনেকের সঙ্গে আমার যোগাযোগও হয়েছে। অনেক’শোতে ইতিমধ্যে গান গাওয়ার জন্য ডাকও পেয়েছি।

কলকাতার বেহালার বাসিন্দা শুভম দেবনাথ। প্রায় ছয় মাস ধরে পার্কস্ট্রিটের রাস্তার ধারই তার ঠিকানা। শুভম বলেন, “আমার বাবা বিদ্যাসাগর হাসপাতালে ডায়ালাইসিস চলছে। শুরুতে অবস্থার কিছুটা অবনতি হলেও এখন আগের থেকে বাবা অনেক ভাল আছেন। আমি এভাবে বাস্কিং করে বাবার চিকিৎসায় সাহায্য করেছি। এখান থেকে অনেকেই আমার সঙ্গে যোগাযোগ করছেন। আমিও তাদের মাধ্যমে বিভিন্ন শো করার সুযোগ পেয়েছি। আমি বাস্কিং চালিয়ে যাব এবং আশা করি আরও অনেক শো পাব।”

বেশ কয়েকজন পথচারী ইতিমধ্যেই শুভমের গান গাওয়ার ভিডিওও তৈরি করেছেন এবং সেগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দেবপ্রিয়া মুখার্জি নামে একজন ফেসবুক ব্যবহারকারী শুভম সম্পর্কে পোস্ট করেছেন এবং তাকে সাহায্য করার জন্য তার বন্ধুদের অনুরোধ করেছেন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Kolkata st xaviers college student plays music in park street for ill fathers treatment watch