scorecardresearch

বড় খবর

‘শ্রীভল্লি’ মোহে বুঁদ সোশ্যাল মিডিয়া, এবার ঝড় তুললেন কোরিয়ান মহিলা

এরই মধ্যে ১ মিলিয়নের গন্ডি পেরিয়েছে ভিডিওর ভিউজ।

ভাইরাল হলেন কোরিয়ার এক মহিলা

২০২১ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছে দক্ষিণী অভিনেতা অল্লু অর্জুন ও রশ্মিকা মান্দান্না অভিনীত ‘পুষ্পা দ্য রাইজ’ । দর্শক মহল থেকে সমালোচক, সকলেরই প্রবল প্রশংসা পেয়েছে এই ছবি। ছবি মুক্তি প্রায় মাস দেড়েক পরেও একভাবে শিরোনামে রয়েছে ছবির গান। দেশবাসী তো বটেই বিদেশের খেলোয়াড়রা পর্যন্ত মজেছেন ছবির জনপ্রিয় গান ‘শ্রীভল্লি’-তে (Srivalli)। এবার এই ট্রেন্ডে গা ভাসাচ্ছেন বিদেশের সাধারণ নাগরিকও। ভাইরাল হলেন কোরিয়ার এক মহিলা । ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই নাচ। জনপ্রিয়তাও পেয়েছে এই নাচ। পরনে লাল চেক শার্ট, চোখে চশমা। অল্লু অর্জুনের কায়দায় পা মেলালেন ‘শ্রীভল্লি’ গানে। একেবারে নিখুঁত নাচ। ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করতেই মুহূর্তে ভাইরাল হলেন তিনি। এরই মধ্যে ১ মিলিয়নের গন্ডি পেরিয়েছে ভিডিওর ভিউজ।

পিছনে একটি বড় এলসিডি স্ক্রিন লাগানো। তাতে চলছে ‘শ্রীভল্লি’ গানটি। পর্দার পুষ্পার সঙ্গে তাল মিলিয়ে নাচ করছেন সামনের মহিলা। ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, ‘এই নাচটা দেখে যত সহজ মনে হয়, তা একেবারেই নয়।’

ইতিমধ্যেদেখা গিয়েছে কিলি পল থেকে একাধিক সোশ্যাল মিডিয়া পারফর্মাররা এই গানের নাচকে একটা চ্যালেঞ্জ হিসাবে নিয়েছেন। এর মধ্যে কোরিয়ান এই মহিলার নাচ যে সোশ্যাল মিডিয়ার ঝড় তুলেছে তা আর বলার অপেক্ষা রাখে না। হার্দিক পাণ্ড্য় থেকে ডেভিড ওয়ার্নার থেকে একাধিক টিনসেল তারকা। সকলেই মজেছেন ‘শ্রীভল্লি’ মোহে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Korean girl imitates allu arjun viral steps with video of the song pushpa video