ঠোঁটে আঠা লাগিয়ে পাউট করা, উদ্ভট চ্যালেঞ্জে মাতোয়ারা নেটপাড়া

এই চ্যালেঞ্জ অংশগ্রহণ করতে হলে আপনাকে ঠোঁটের ওপর নাকের নিচে লাগাতে হবে আঠা। এরপর ওপরের ঠোঁটটি নিয়ে লাগিয়ে দিন আঠালো অংশে।

By: Kolkata  Updated: September 13, 2019, 06:23:05 PM

সোশাল মিডিয়ায় একের পর এক উদ্ভট চ্যালেঞ্জ আসে আর যায়। কখনও গাড়ি থেকে নেমে নৃত্য করা বা কখনও অতি কায়দা করে বোতলের ছিপি খোলা। লেগেই থাকে একের পর এক চ্যালেঞ্জ। এবার আর এক উদ্ভট চ্যালেঞ্জ এসে জুড়ে বসেছে সোশাল মিডিয়ায়। যে চ্যালেঞ্জের নাম “সুপারগ্লু লিপ চ্যালেঞ্জ”। নাম শুনেই ভ্রু কুঁচকাচ্ছেন নিশ্চই।

গ্লু মানে আঠা, লিপ মানে ঠোঁট আর চ্যালেঞ্জ তো রয়েছেই। এই চ্যালেঞ্জ অংশগ্রহণ করতে হলে আপনাকে ঠোঁটের ওপর, নাকের নিচে লাগাতে হবে আঠা। এরপর ওপরের ঠোঁটটি নিয়ে লাগিয়ে দিন আঠালো অংশে। ঠোঁট আটকে যাবে, এরপর সেই ঠোঁটে লিপ স্টিক পড়ুন বা সেলফি তুলুন। তাহলেই চ্যালেঞ্জ অ্যাক্সেপটেড বলতেই পারবেন আপনি।

সোশাল মিডিয়ায় সদ্য চালু হওয়া এই ট্রেন্ডিং চ্যালেঞ্জে বেশ কিছুজন অংশগ্রহণ করেছে। রইল তাদের ভিডিও। যা এই মুহূর্তে সবচেয়ে চর্চার বিষয় হয়ে উঠেছে।

উল্লেখ্য, এই চ্যালেঞ্জ লুপে নিতে চাইলে আঠাটি দেখে শুনে ব্যবহার করবেন। যা জলে ধুলে বা সহজেই উঠে যাবে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Latest tiktok challenge sees users glueing their lips to make them look fuller

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং