scorecardresearch

বড় খবর

দাম বৃদ্ধির সঙ্গে সঙ্গেই পাতিলেবু নিয়ে মজার মিম ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

গুজরাটে পাতিলেবুর দাম কেজি প্রতি ২৪০ টাকা। কর্ণাটকে ১৬০ টাকা প্রতি কেজি। বাংলায় ১০ টাকা প্রতি পিস।

দাম বৃদ্ধির সঙ্গে সঙ্গেই পাতিলেবু নিয়ে মজার মিম ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
গুজরাটে পাতিলেবুর দাম কেজি প্রতি ২৪০ টাকা। কর্ণাটকে ১৬০ টাকা প্রতি কেজি।

জ্বালানির মূল্যবৃদ্ধিতে হাঁসফাঁস অবস্থা মধ্যবিত্তের হেঁশেলে। বিগত একপক্ষ কাল ধরে লাগাতার বেড়েই চলেছে পেট্রোল ডিজেলের দাম। ফল এবং আনাজ বাজার আগুন! ছুঁলেই ছ্যাঁকা খাওয়ার জো! দম ছুটেছে সাধারণের। সংসার চালানোই এখন দায় হয়ে পড়েছে খেটে খাওয়া আম আদমির। কলকাতায় ডিজেল সেঞ্চুরি হাঁকিয়েছে। রোজই বাড়ছে পেট্রল- ডিজেল দাম। সেই সঙ্গে ক্যারিং কস্ট এই দুই বিষয়কেই মূল্যবৃদ্ধির জন্য দুষেছেন বাজার কমিটি গুলি।

এদিকে অন্যান্য সবজীর সঙ্গে লেবুর দাম আকাশছোঁয়া। কলকাতার বিভিন্ন অংশেই লেবুর দাম চড়া। এক পিস লেবু কিনতে গুনতে হচ্ছে ১০ থেকে ১২ টাকা। শুধু কলকাতা নয়। দেশের প্রায় সর্বত্রই লেবুর দাম আকাশছোঁয়া। এবার সেই ব্যপক মূল্যবৃদ্ধি নিয়ে মজার মিম ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রাজধানী দিল্লির বৃহত্তম পাইকারি বাজার আজাদপুর মান্ডিতে প্রতি কেজি ৭০ থেকে ৯০ টাকায় বিকোচ্ছে পাতিলেবু।

গুজরাটে পাতিলেবুর দাম কেজি প্রতি ২৪০ টাকা। কর্ণাটকে ১৬০ টাকা প্রতি কেজি। এর পাশাপাশি অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানায় এক পিস পাতি লেবু কিনতে দিতে হচ্ছে ১৫ টাকা। পাতিলেবুর এহেন দাম বৃদ্ধিতে নাজেহাল সাধারণ মানুষ।

এবার সোশ্যাল মিডিয়া জুড়ে জারী রইল দাম বৃদ্ধিকে কেন্দ্র করে নানা ধরণের মজার মিম। ত্রাহি ত্রাহি রব উঠেছে মধ্যবিত্ত শ্রেনীর। একে করোনার কারণে বিশ্ব অর্থনীতির নাজেহাল অবস্থা। তার মধ্যেই বেড়ে চলেছে আনাজের দাম, সেই সঙ্গে বেলাগাম পাতিলেবুর দাম।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Lemon price hike memes and jokes are trending online best ones