scorecardresearch

বড় খবর

উদ্ধারের সময় চিতার হানায় জখম বনকর্তা, দেখুন হাড়হিম করা ভিডিও

ভিডিও ভাইরাল হতেই তাতে ইতিমধ্যে লক্ষাধিক ভিউ হয়েছে।

প্রতীকী ছবি

ওয়াইল্ড লাইফ ভিডিও এমনিতেই মানুষের মধ্যে এক আলাদা আকর্ষণের সৃষ্টি করে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক হাড়হিম করা ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে একটি চিতাবাঘকে উদ্ধারের ঘটনা। উদ্ধারের সময় চিতাবাঘটি আক্রমণ করে স্থানীয় বনদফতরের কর্তা ব্যক্তিদের। ঘটনাটি পানিপথের। এই ঘটনার ভিডিও টুইটারে শেয়ার করেছেন পাথিপথের পুলিশ সুপার শশাঙ্ক কুমার সাওয়ান।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি চিতাবাঘতে উদ্ধারের পর সেটিকে খাঁচা বন্দির করার চেষ্টা করা হয়। সেই সময় চিতাবাঘের রোষের মুখে পড়েন বনকর্মী এবং পুলিশ কর্তারা। চিতাবাঘটিকে বনকর্মী এবং পুলিশ কর্তাদের ওপর ঝাঁপিয়ে পড়তে দেখা যায়। সেটিকে লাঠি হাতে প্রতিহত করার চেষ্টা করলেও তাতে বিশেষ লাভ হয়নি।

মুহুর্তেই সেই চিতাকে এক জনকে ছেড়ে অন্যদের আক্রমণ করতে দেখা যায়। এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। এই ভিডিও শেয়ার করে সাওয়ান লেখেন ‘দক্ষতার সঙ্গে চিতাবাঘকে উদ্ধার করায় উপস্থিত আধিকারিকদের কুর্নিশ’।

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই তাতে ইতিমধ্যে লক্ষাধিক ভিউ হয়েছে। ভিডিওতে জগদীপ নামের এক পুলিশ কর্মীকে অদম্য সাহস প্রদর্শন করতে দেখা গিয়েছে। নেটিজেনরা দৃশ্যটি দেখে একাধারে হতবাক হয়েছেন অন্যদিকে উদ্ধারকার্যে উপস্থিত ব্যক্তিদের প্রশংসাও করেছেন। কেউ কেউ অবশ্য উল্লেখ করেছেন যে পুলিশ এবং বনদফতরের আধিকারিকদের কোনও সুরক্ষা ছাড়া চিতাবাঘটিকে উদ্ধার করতে তার কাছে যাওয়া উচিত ছিল না৷

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Leopard attacks forest officials and cops in panipat chilling video is viral