scorecardresearch

বড় খবর

বিরাট লাফে চিতার মুখে বানর ছানা, দেখুন ভিডিও!

গাছের ডালের আড়ালে শিকারের অপেক্ষায় ওঁত পেতে বসে ছিল চিতাবাঘটি

Viral video,Leopard Hunting Monkey,Twitter,Social media,Panna Tiger Reserve,Madhya Pradesh
বিরাট লাফে চিতার মুখে বানর ছানা

ওয়াইল্ড লাইফ ভিডিও গুলি সাধারণ ভাবে মানুষের মধ্যে এক আলাদা আকর্ষণের সৃষ্টি করে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ধরণের ভিডিওগুলিতে সাধারণ ভাবে লাইক এবং কমেন্টের বন্যা বইতে দেখা যায়। তাছাড়াও একাধিক টিভি চ্যানেলে চিতা বাঘের হরিণ শিকার করার ভিডিও দেখতে মানুষজন মুখিয়ে থাকেন।

সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা গিয়েছে শিকারের জন্য এক গাছের ডাল থেকে অন্য একটি গাছের ডালে লাফ দিয়েছে একটি চিতাবাঘ। লক্ষ্যবস্তু গাছের ডালে লুকিয়ে থাকা বানর ছানা। ভিডিও দেখে স্তম্ভিত হয়ে গেছেন নেটিজেনরা। পান্না টাইগার রিজার্ভের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে ভিডিওটি শেয়ার করে লেখা হয়েছে, “একটি বিরল দৃশ্য! একটি চিতাবাঘকে গাছে লাফিয়ে একটি  বানর বাচ্চা শিকার করতে দেখা গেছে।”

আরও পড়ুন: [তোমাকে খুব মিস করছি…! ডেলিভারি বয়ের মেসেজ পেয়েই চোখ কপালে মহিলার]

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে একটি গাছের ডালের আড়ালে শিকারের অপেক্ষায় ওঁত পেতে বসে রয়েছে চিতাবাঘটি। ওপর একটি গাছের ডালে একটি বানর ছানা নিজের মত বসে রয়েছে। হটাৎ করেই  এক গাছের ডাল থেকে অন্য গাছের ডালে বিরাট লাফ দেয় চিতাটি। মুহূর্তেই বানর ছানাটি তার শিকারে পরিণত হয়। চিতাটি লাফিয়ে ওপর থেকে নীচে পড়লেও সে তার শিকারকে কোনভাবেই মুখ থেকে ছাড়ে না। অন্যদিকে চিতার মুখ থেকে বাঁচার আপ্রাণ চেষ্টা করে ব্যর্থ হয়ে হাল ছেড়ে দেয় বানর ছানাটি।

ভিডিওটি ভাইরাল হতেই তাতে প্রায় ৬ হাজারের কাছাকাছি ভিউ সেই সঙ্গে অজস্র লাইক পেয়েছে। একজন ব্যবহারকারী লিখেছেন, “আশ্চর্যজনক ঘটনা”, অন্য একজন লিখেছেন, “প্রকৃতির পাশবিক শক্তি।” তৃতীয় একজন কমেন্টে লিখেছেন, “সত্যিই একটি বিরল দৃশ্য।” বিরল ক্লিপটি মধ্যপ্রদেশের পান্না টাইগার রিজার্ভে শ্যুট করা হয়েছে, যেখানে বাঘ, স্লথ বিয়ার, ভারতীয় নেকড়ে, প্যাঙ্গোলিন, চিতাবাঘ, ঘড়িয়াল, ভারতীয় শিয়াল এবং আরও অনেক বন্যপ্রাণীর আবাসস্থল।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Leopard hunts baby monkey internet shocked