বড় খবর

গৃহস্থের বাথরুমে ঢুকে পড়ল চিতাবাঘ, দেখুন ভিডিওতে

জনগন তাড়া করলে চিতাবাঘটি আশ্রয় নেয় ঐ এলাকার একবাড়ির বাথরুমে। সেই বাড়ির মালিক সেসময় ঘুমিয়ে ছিলেন। হইহট্টগোলে তাঁর ঘুম ভাঙলে বাথরুমে আটকে থাকা চিতা বাঘের ভয়ঙ্কর গর্জনে তিনি আঁতকে ওঠেন। 

leopard in bathroom
বাথরুমে ঢুকে পড়ল চিতাবাঘ

নাগপুরের লোকালয়ের একটি বাড়ির বাথরুমে  ঢুকে পড়েছে আস্ত একটি  চিতাবাঘ। যার জেরেই এদিন সকালে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ঐ এলাকায়। স্থানীয় বাসিন্দারা সুযোগ বুঝে আটকে দেয় বাথরুমের দরজা। যার ফলে  বনদপ্তর কর্মী আসার আগে অবধি কোন বিপদে পড়েননি সেই এলাকার লোকজন। খবর দেওয়া হলে ঘটনাস্থলে এসে পৌছায় বনদপ্তর কর্মী। ৯ ঘন্টার মাথায় ওই বাথরুম থেকে উদ্ধার করা হয় চিতা বাঘটিকে। বাথরুম বন্দী ঐ বাঘটিকে লেন্সবন্দী করেছেন এক স্থানীয়, যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।


ভিডিও সৌজন্যে Bhai Bhai Creations

প্রথমে এলাকার অন্যান্য বাড়িতেও ঢুকতে দেখা গিয়েছিল ঐ চিতাবাঘটিকে। সেই ঘটনায় দ্রুত আতঙ্কও ছড়িয়ে পড়ে নাগপুরের ওই এলাকায়। জনগন তাড়া করলে চিতাবাঘটি আশ্রয় নেয় ঐ এলাকার একবাড়ির বাথরুমে। সেই বাড়ির মালিক সেসময় ঘুমিয়ে ছিলেন। হইহট্টগোলে তাঁর ঘুম ভাঙলে বাথরুমে আটকে থাকা চিতা বাঘের ভয়ঙ্কর গর্জনে তিনি আঁতকে ওঠেন।

আরও পড়ুন : এইরকম ভাবে গাছে চড়ে ছবি তুলেছেন?


ভিডিও সৌজন্যে Bhai Bhai Creations

আরও পড়ুন: ধোনিকে নিয়ে কি বললেন জিভা, দেখুন ভিডিওটি

এরপর স্থানীয় মানুষরা খবর দেন বনদপ্তরে। বন বিভাগের আধিকারিক এবং পশু চিকিৎসকরা তড়িঘড়ি এসে বাথরুমের জানালা দিয়ে ঘুমপাড়ানি গুলি ছুঁড়ে বাগে আনার চেষ্টা করে বাঘটিকে। বাঘমামা বেজায় চোটে গিয়ে থাবে বসায় বাথরুমের জানলায়। এরপর লম্বা একটি লাঠির সাহায্যে চিতাবাঘটির শরীরে ঘুমপাড়ানি ইঞ্জেকশন দেওয়া হয়। ৯ ঘন্টার অক্লান্ত পরিশ্রমে অবশেষে বশে আসে চিতা বাঘটি।

Web Title: Leopard in bathroom nagpur viral video

Next Story
এইরকম ভাবে গাছে চড়ে ছবি তুলেছেন?style of wedding photography
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com