scorecardresearch

বড় খবর

বেলুন ধরে ‘শূন্যে’ শিশুকন্যা, অবাক করা ভিডিও দেখে চোখ কপালে নেটপাড়ার

ভিডিওতে দেখা যায়, একটি ছোট মেয়ে বেলুন নিয়ে শূন্যে উড়ে যাচ্ছে।

বেলুন ধরে ‘শূন্যে’ শিশুকন্যা, অবাক করা ভিডিও দেখে চোখ কপালে নেটপাড়ার

প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় নানান ধরনের মজার ভিডিও। এর মধ্যে কিছু কিছু ভিডিও এমনই যা মানুষজনকে অবাক করে তোলে। এমনই একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যায়, একটি ছোট মেয়ে বেলুন নিয়ে শূন্যে উড়ে যাচ্ছে। প্রথম দেখায় আপনার মনে হবে মেয়েটি বেলুন নিয়ে শূন্যে উড়ছে, তবে ভিডিওটি মনোযোগ সহকারে দেখার পরে আপনি এর সত্যতা জানতে পারবেন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, একজন মহিলাকে তার বাড়ির বাইরে কিছু সাজাচ্ছেন, কাছেই একটা বড় টেবিল রাখা আছে। সেই টেবিলের ওপর বসে আছে ছোট মেয়েটি। মেয়েটির পিঠে অনেকগুলো বেলুন বাঁধা। মা তখন সাজাতেই ব্যস্ত, এর মাঝেই বেলুন ধরে শূন্যে উড়ে যাচ্ছে ছোট মেয়েটি। যা দেখে মহিলা দৌড়ে এসে শিশুটিকে বাঁচান।

টুইটার অ্যাকাউন্ট ফিগেনে প্রায়ই অবাক করা ভিডিও পোস্ট করা হয়। সম্প্রতি এই অ্যাকাউন্ট থেকেই এই অবাক করা ভিডিও পোস্ট করা হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, মা যখন বাড়ির বাইরে সাজাতে ব্যস্ত, তখন তার শিশুকন্যাকে বেলুন নিয়ে শূন্যে উড়তে দেখা যায়। মা দৌড়ে গিয়ে শিশুটিকে ধরে আবার টেবিলে বসায়। এই ভিডিওটি লক্ষ লক্ষ বার দেখা হয়েছে। হাজার হাজার মানুষ এটি পছন্দ করেছেন।

ভাল করে খেয়াল করলেই সত্যিটা জানতে পারবেন

এই ভিডিওটি একবার দেখলে মনে হবে শিশুকন্যা বেলুন সহ শূন্যে উড়ছে। কিন্তু ভিডিওটি মনোযোগ সহকারে দেখলেই বুঝতে পারবেন আসল সত্যটা। আসলে, ভিডিওটি মনোযোগ সহকারে দেখার পরে, এটি বোঝা যাবে যে পিছনে একজন ব্যক্তি দাঁড়িয়ে আছেন। যাকে দেখা যাচ্ছে না। সে কোন কৌশলে নিজেকে লুকিয়ে রেখেছে। শিশুটি যখন শূন্যে উড়বে, তখন আপনি সেই ব্যক্তির নড়াচড়া দেখতে পাবেন। তিনি দু’হাতে শিশুকন্যাকে ওপরের দিকে তোলেন। মজার এই ভিডিওটিতে লক্ষ্য লক্ষ্য ভিউ এবং অজস্র লাইক ও কমেন্ট পড়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Little baby flying in air with balloons