Little boy sells Bhel Puri with big smile; Viral video leaves Internet teary-eyed:ভেলপুরি বানানোয় সিদ্ধহস্ত! ছোট হাতের কেরামতিতে মজে নেটপাড়া | Indian Express Bangla

পেটের তাগিদে ভেলপুরি বিক্রি একরত্তি’র! চোখে জল নেটপাড়ার

ভিডিওর শেষে বার্তা, আশার আলো যেন কখনই হারিয়ে না যায়।

পেটের তাগিদে ভেলপুরি বিক্রি একরত্তি’র! চোখে জল নেটপাড়ার
ভেলপুরি বানানোয় সিদ্ধহস্ত! ছোট্ট হাতের কেরামতিতে মজে নেটপাড়া

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যা দেখে আপনার চোখের পাতা ভিজে যাবে। এই ভিডিওটি নেটপাড়ার হৃদয় ছুঁয়ে গিয়েছে। ভাইরাল এই ভিডিওতে দেখা যায়, পড়াশোনার বয়সে পেটের দায়ে রাস্তার ধারে দাঁড়িয়ে ভেলপুরি বিক্রি করছে এক শিশু। ঠিক তখনই এক ব্যক্তির চোখ পড়ে সেই শিশুটির ওপর। লোকটি শিশুটির কাছে যায় এবং তাকে একটি ভেলপুরি বানাতে বলেন। শিশুটি ভেলপুরি বানাতে শুরু করে।

এই সময় তার হাতের কারুকার্য ছিল দেখার মতো। শিশু একেবারে পেশাদার ভেলপুরি বিক্রেতার মতোই সেটি তৈরি করে।  দেখা যায় শিশুটি লেবু চেপে কাগজ ভাঁজ করে মশলা যোগ করছে। এর পর ভেলপুরি ওই ব্যক্তির হাতে তুলে দেয়। কাগজ ভাঁজ করার দক্ষতা দেখে দেখে একজন ব্যবহারকারী মন্তব্য করে লিখেছেন- ছোট শিশুর হাতে জাদু আছে।

আরও পড়ুন: [ ১২ জনকে পরপর কামড়, প্রাণ বাঁচাতে তুলে আছাড়! সেনাকর্তার মারে মৃত্যু পিটবুলের ]

ভেলপুরি হাতে নেওয়ার পরে, ওই ব্যক্তি তার ক্যামেরাটি সূর্যের দিকে ঘুরিয়ে দেয়। ভিডিওর শেষে তিনি  দেখাতে চান আশার আলো যেন কখনই হারিয়ে না যায়। এর আগেও অনেক ভিডিও শেয়ার করা হয়েছে, যাতে শিশুদের পড়ার বয়সে পেটের জন্য পরিশ্রম করতে দেখা গিয়েছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া টুইটারে শেয়ার করেছেন ‘জিন্দেগি গুলজার হ্যায়’ নামের এক ব্যবহারকারী।

ভিডিওটি এখনও পর্যন্ত  ১ লাখ থেকে ৫৪ হাজারের বেশিবার দেখেছেন মানুষ। একই সময়ে ভিডিও লাইক করেছেন ১৩ হাজারেরও বেশি মানুষ। যেখানে ২ হাজার মানুষ ভিডিওটি রিটুইট করেছেন। ছোট্ট শিশুটির প্রশংসা করছেন ব্যবহারকারীরা। একজন ব্যবহারকারী মন্তব্য করে লিখেছেন- ঘরের দায়িত্ব বড় দায়িত্ব। আরেক ব্যবহারকারী লিখেছেন – যখন আপনি একটি শিশুর চোখ দিয়ে বিশ্বের দিকে তাকান তখন সর্বত্র আনন্দ এবং বিস্ময় ধরা পড়ে। 

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Little boy sells bhel puri with big smile viral video leaves internet teary eyed

Next Story
১২ জনকে পরপর কামড়, প্রাণ বাঁচাতে তুলে আছাড়! সেনাকর্তার মারে মৃত্যু পিটবুলের