scorecardresearch

বড় খবর

‘সান্টা আমার মা-বাবাকে কিছু টাকা দেবে প্লিজ’…! শিশুকন্যার চিঠিতে আবেগে ভাসল নেটপাড়া

৮ বছরের এক কিশোরীর এমন চিঠি স্বাভাবিক ভাবেই সকলকেই আবেগপ্রবণ করে তুলেছে।

‘সান্টা আমার মা-বাবাকে কিছু টাকা দেবে প্লিজ’…! শিশুকন্যার চিঠিতে আবেগে ভাসল নেটপাড়া

হাতে গোনা আর মাত্র ১০ দিন। তারপরই বড়দিন সেলিব্রেশনে মেতে উঠবে বিশ্ববাসী। বড়দিন মানেই সান্টা ক্লজ, বাবা-মায়ের কাছে সন্তানদের নানান আবদার। আর শিশুদের কাছে সান্টার কাছ থেকে স্পেশাল গিফট পাওয়ার অপেক্ষা। ক্রিসমাসের দিন মাথার কাছে রাখা উপহার খোলার যে আনন্দ কতটা, সেটাও অজানা নয়।

শিশুরা সাধারণ ভাবে সান্টার কাছ থেকে পছন্দের উপহার হিসাবে খেলনা বা বিশেষ কোন পছন্দের উপহার আবদার করে। সম্প্রতি বছর আটেকের মেয়ের একটি চিঠি সম্প্রতি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যা দেখে চোখে জল নেটপাড়ার। শিশুটি সান্টার কাছে নিজের জন্য কিছুই চায়নি। সে বাবা-মা পরিবারের জন্য কিছু টাকা আবদার করে চেয়েছে।

কেন হঠাৎ শিশুটি সান্টার কাছ থেকে টাকা চাইল তা চিঠিটি পড়লেই স্পষ্ট হয়ে যাবে। চিঠিতে মেয়েটি লিখেছে- এই বড়দিনে আমি শুধু আমার বাবা-মায়ের জন্য টাকা চাই। খরচ মেটাতে হিমশিম খাচ্ছেন তারা। এটা দেখে আমার খুব খারাপ লাগছে। প্লিজ সান্টা, তুমি কি কিছু টাকা দিয়ে মা-বাবাকে সাহায্য করতে পার? আমি জানি এটা হয়ত বেশি চেয়ে ফেলেছি তোমার কাছে, আমি দুঃখিত। জানা গিয়েছে মেয়েটির নাম এমি। মেয়েটি ও তার পরিবার ইংল্যান্ডে থাকে।

৮ বছরের এক কিশোরীর এমন চিঠি স্বাভাবিক ভাবেই সকলকেই আবেগপ্রবণ করে তুলেছে। চিঠিটি শেয়ার করে নিকোল লিখেছেন- আমার বোন সম্প্রতি সান্টা ক্লজের কাছে তার ৮ বছরের মেয়ের লেখা এই চিঠিটি দেখে এবং এটি পড়ার পরে আমি চোখের জল ধরে রাখতে পারিনি। টুইটে কমেন্ট জানিয়ে নিকোল এটি ট্যাগ করেছে ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাককে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Little girl asks money for mum and dad in heart wrenching letter to santa claus see post