scorecardresearch

বড় খবর

পা ছুঁয়ে প্রণাম, সেনাকর্মীদের প্রতি শিশুর ভালবাসা! মিষ্টি ভিডিও মন ছুঁয়ে গেল নেটপাড়ার

মন ছুঁয়ে যাওয়া ভিডিও ভাইরাল

পা ছুঁয়ে প্রণাম, সেনাকর্মীদের প্রতি শিশুর ভালবাসা! মিষ্টি ভিডিও মন ছুঁয়ে গেল নেটপাড়ার

দেশ রক্ষা করতে, সীমান্তে সেনারা সবসময়ই তৎপর। মাতৃভূমি রক্ষায় সেনা-জওয়ানরা তাঁদের জীবনকে দেশের হয়ে বলিদান দিতেও দ্বিধাবোধ করেনা। দেশের প্রতিটি নাগরিকের হৃদয়ে সেনা-জওয়ানদের প্রতি এক আলাদা ভালোবাসা ও শ্রদ্ধা রয়েছে । যখনই সেনা জওয়ানদের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, তখনই তা ক্রমশ ভাইরাল হতে শুরু করে। সম্প্রতি, মেট্রো স্টেশনে একটি ছোট মেয়ে সেনাজওয়ানদের ‘সম্মান’ প্রদর্শন করে। যা দেখে ইউজাররা রীতিমত অবাক।

দেশের সেবায় যেখানে সেনাবাহিনীর জওয়ানদের দিনরাত সীমান্ত পাহারা দিতে দেখা যায়। একই সঙ্গে দেশের অনেক গুরুত্বপূর্ণ স্থানে আধাসামরিক বাহিনীর জওয়ানদের পূর্ণ প্রস্তুতি নিয়ে দায়িত্ব পালন করতে দেখা যায়। সম্প্রতি, মেট্রো স্টেশনে মেট্রো ধরার সময় , এক শিশুকন্যাকে স্টেশনের নিরাপত্তা কর্মীদের দিকে হেঁটে যেতে দেখা যায়। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করছে। ভিডিওটি বেশ কিছুসিন আগে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ফের সেই ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিওটি সোশ্যাল মিডিয়ার অনেক প্ল্যাটফর্মে শেয়ার করা হচ্ছে। এই ভিডিওটি টুইটারে পোস্ট করেছেন নরেন্দ্র সিং নামে এক ব্যবহারকারী। এই ভিডিওতে একটি শিশুকন্যাকে মেট্রো স্টেশনে এক জওয়ানের কাছে এগিয়ে গিয়ে প্রণাম করে। যা দেখে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মন ছুঁয়ে যায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, মেয়েটিকে নিচু হয়ে জওয়ানের পা ছুঁয়ে হাত দিয়ে স্পর্শ করছে এবং কপালে স্পর্শ করছে। একই সঙ্গে সেনাসদস্যের প্রতি মেয়েটির এই ভালোবাসা ও শ্রদ্ধা ব্যবহারকারীদের মন জয় করেছে। ভিডিওটি শেয়ার করে যেখানে সবাই সেনাবাহিনীর প্রতি তাদের শ্রদ্ধা প্রকাশ করছে। একই সঙ্গে ব্যবহারকারীদের মেয়েটির প্রশংসা করতে দেখা যায়। পাশাপাশি ছোট্ট মেয়েটিকে আদর করতে দেখা যায় সেনাবাহিনীর জওয়ানদের

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Little girl touching feet of an army man at a metro station viral video