scorecardresearch

বড় খবর

‘কাশ্মীরে বরফ পড়ছে না কেন?’ একরত্তির কথায় আবেগঘন নেটজনতা

পাহাড়ে বরফ দেখলেও কাশ্মীরে বরফ ছোঁয়ার ইচ্ছে ছিল তাঁর, এখানেই মন খারাপ খুদের

বরফ না দেখতে পেয়েই মন খারাপ একরত্তির

কাশ্মীরে পৌঁছেই একরত্তির আবদার, বরফ কোথায়? এদিক ওদিক তাকিয়ে বরফ খুঁজে না পেতেই সব উত্তেজনাই যেন গায়েব হয়ে গেল। হাসিখুশি মুখেও যেন পরিস্কার অভিব্যাক্তি। তার ভিডিও শেয়ার করেই জম্মু কাশ্মীরের পুলিশ অফিসার জানালেন, শীতকালে এসো সোনা, বরফ পাবে। কথা দিলাম!

শুধু বরফ দেখবে বলেই একরত্তি সেই মেয়ে পরিবারের সঙ্গে পৌঁছেছে ভূ স্বর্গের দুয়ারে। কিন্তু তার মন যেন একটু হলেও খারাপ। দারুণ তীক্ষ্ণ শব্দে নিজের পরিচয় দিয়েই সে জানায়, “আমি এসেছি শুধু বরফ ছোঁব বলেই, কিন্তু তারপর থেকেই যেন বরফ পড়ছে না। সামনের দিনে টিউলিপ গার্ডেনে যাব। সবদিকেই ঘুরব, বরফ আগে পাহাড়ে দেখেছি কিন্তু এখানে দেখার ইচ্ছে ছিল।” ছোট্ট সেই খুদের কথায় আবেগে ভাসছে নেট দুনিয়া। তার বরফ দেখা সুযোগ না হওয়াতে দুঃখিত কাশ্মীরের পুলিশ অফিসার ইমতিয়াজ হোসেন, শীতকালে আসার আমন্ত্রণ জানালেন তিনি।

প্রথমবার, কাশ্মীর এসেছে সে! তারপরেই সেই জায়গার সৌন্দর্যে আপ্লুত ছোট্ট মেয়েটি। বলল, কাশ্মীর খুব সুন্দর জায়গা, এমনকি এখানের ভাষাও খুব সুন্দর। নৌকা, হোটেল, পাহাড় সবকিছুই ভাল লেগেছে কিন্তু বরফ ছুঁতে পারলাম না। তার কথা বলার ধরণেই আমজনতার বক্তব্য, এমন ফোকাস এই বয়সে, অসাধারণ! আবার কেউ বলছেন, বরফ এবং ঠান্ডা ছাড়া ওর দৃষ্টি আর কোনদিকে নেই – এমন অভিব্যাক্তি দুর্দান্ত।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Little girl wanted to touch the snow her reaction is viral