বড় খবর

‘হাল ছেড়ো না’! নেটদুনিয়াকে তাক লাগিয়ে দিল ছোট্ট মেয়ের টেবিল টেনিস প্র্যাকটিস

কঠোর পরিশ্রম করে অনুশীলন করে যাচ্ছে লি। সার্ভিং যতক্ষণ নিখুঁত হচ্ছে না, অনুশীলন থামছে না। কোচের বকুনিতে চোখ থেকে ঝরছে জল, তবে তাতে  দমে যাওয়ার মেয়ে সেয়ে নয়।

বছর ছয়েকের এক রত্তি মেয়ে। লি ওয়াই ওয়াই। ওর বয়সে আর পাঁচজন কী করে? খেলা ধুলো, বায়না-আবদার, কিম্বা নেহাত পড়া পড়া খেলা অথবা শুধুই খেলা। চিন দেশের মেয়ে লিও কিন্তু খেলে। কিন্তু খেলার ছলে নয়। লি টেবল টেনিস খেলে খুবই একাগ্রতার সঙ্গে। কঠোর অনুশীলনের বহর দেখে রীতিমতো চোখে জল আসতে পারে আমার আপনার। সম্প্রতি সেরকমই এক ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

কঠোর পরিশ্রম করে অনুশীলন করে যাচ্ছে লি। সার্ভিং যতক্ষণ নিখুঁত হচ্ছে না, অনুশীলন থামছে না। কোচের বকুনিতে চোখ থেকে ঝরছে জল, তবে তাতে  দমে যাওয়ার মেয়ে সেয়ে নয়। পেছন ঘুরে চোখ মুছে নিয়েই ফের বিদ্যুতের গতিতে  ফিরে আসছে টিটি টেবিলে।

লি-এর বাবা জানিয়েছেন সপ্তাহে ৫ থেকে ৬টি এমন অনুশীলন করে লি। বছর ছয়েকের মেয়েটার যে প্রতিভা আছে, তা সে নিজেও জানে, কিন্তু তার থেকে অনেক গুরুত্বপূর্ণ বিষয়, টিটি এমন একটা খেলা, যেখানে প্রতিভা থাকাটাই যথেষ্ট নয়। গ্রীষ্মের ছুটিতে প্রথম শখ হিসেবে এই খেলা ধরেছিল লি। তারপর তাঁর বয়সের বিভাগে প্রতিযোগিতায় জেতার পর পরিবারের সবাই ব্যাপারটিকে গুরুত্ব দেওয়া শুরু করে। লিয়ের মধ্যে ভবিষ্যতের জাতীয় টিটি তারকাকে দেখতে পাচ্ছে চিন দেশ। ইতিহাস গড়াটা যেন শুধুই সময়ের অপেক্ষা।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Little girls intense training sessions leaves netizens furious

Next Story
মরুরাজ্যে তুষারপাত! সত্যি নাকি?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com