বড় খবর

মাত্র ১২ বছর বয়সেই চমক শ্রেয়ার, কী করেছিলেন? ভাইরাল ভিডিও

এরপর থেকেই টলি-বলি জুড়েই শুধুই “ শ্রেয়া ম্যাজিক”।

shreya ghoshal viral
৬ বছর বয়স থেকেই সঙ্গীতকে নিজের মন-প্রান দিয়ে ভালবেসেছিলেন ছোট্ট শ্রেয়া।

মাত্র ১২বছর বয়সেই মঞ্চ মাতিয়ে লতা মঙ্গেশকরের “আরজু” ছবির “আজ রুঠ কর আব কাহা যায়িগা, জাহা যায়িগা হামে পায়িয়েগা” গানটি গাইছেন শ্রেয়া, সঙ্গে গলা মেলাচ্ছেন সোনু নিগম। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই তা ভাইরাল হয়। আজ থেকে ১৯ বছর আগে বছর “১৬”-র সেই ছোট্ট মেয়েটির ওপরই আস্থা রেখেছিলেন সঞ্জয় লীলা বনশালি। ২০০২ সালে ১২ই জুলাই মুক্তি পায় দেবদাস। এরপর থেকেই টলি-বলি জুড়েই শুধুই “ শ্রেয়া ম্যাজিক”। একের পর হিট গান গেয়ে শ্রোতাদের মন জয় করেছেন। মাত্র ৬ বছর বয়স থেকেই সঙ্গীতকে নিজের মন-প্রান দিয়ে ভালবেসেছিলেন ছোট্ট শ্রেয়া। তিনি তাঁর গলার জাদুতে রীতিমত চমকে দেন “সা রে গা মা-র” মঞ্চে থাকা বিচারকদের। এই রিয়্যালিটি শো দিয়েই ছোট্ট শ্রেয়ার বলিউডে প্রবেশ।


সম্প্রতি যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে লতাজির গাওয়া আরজু ছবির “আজ রুঠ কর আব কাহা যায়িগা,জাহা যায়িগা হামে পায়িয়েগা” গানটি গেয়ে মঞ্চ মাতাচ্ছেন ১২ বছর বয়সি ছোট্ট শ্রেয়া, সঙ্গে গলা মেলাচ্ছেন সোনু নিগম। এর বছর চারেক পর সঞ্জয় লীলা বনশা্লির ”দেবদাস” ছবিতে অসাধারণ পারফরমেন্স “ষোড়শীর” শ্রেয়ার।


তারপর একের পর এক ডুয়েট গেয়েছেন সনু নিগামের সাথে। একাধিক বাংলা ছবিতেও গান গেয়েছেন শ্রেয়া। শ্রীজাতর প্রথম ছবি “মানবজমিন”-এও গান গাইবেন তিনি। সম্প্রতি মা হলেও শ্রেয়া কাজে কোন খামতি দিতে চাইছেন না। প্রায় দুদশক আগের ছোট্ট শ্রেয়ার গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় লাগেনি। আর ভিডিওটি ভাইরাল হতেই শুধুই লাইক আর প্রশংসার ঝড়।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Little shreya ghoshal arzoo song viral

Next Story
বেআইনি লাইন কাটতে গিয়ে পর্দাফাঁস! ভাইরাল ভিডিওviral, viral videos
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com