বড় খবর

লকডাউনে মন্দিরে মাস্ক পরে সাত পাক ঘুরলেন বর কনে, ভাইরাল ভিডিও

এখন করোনা পরিস্থিতি, তার ওপর চৈত্র মাস। এখন তো বিয়ের তারিখ থাকে না। তাহলে এই সময়ে কেন বিয়ে করছে?

করোনা পরিস্থিতিতে লক ডাউন জারি করেছে কেন্দ্রীয় সরকার। কাজেই গোটা ভারত জুড়ে থমকে গিয়েছে সময়। তালাবন্দি মানুষকে সোশ্যাল ডিসটেন্স মেনে চলতে বলা হয়েছে। প্রশাসনের তরফ থেকে জানান হয়েছে এই মুহূর্তে কোনও অনুষ্ঠান করা যাবে না। সম্প্রতি, লকদনের জেরে , প্রেমিক প্রমিকাকে এক জায়গায় থেকেও লং ডিসটেন্স রিলেশনশিপ পালন করতে হচ্ছে। যা মানতে পারেনি ব্যারাকপুরের যুবক যুবতী।।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছ। যেখানে দেখা যাচ্ছে, হাতে হাত ধরে, আগুনের চার পাশে সাত প্যাক ঘুরছে বর ও কনে। তাদের মুখে মাস্ক। পরিবার তেমন কেউ নেই। পুরোহিত মন্ত্র পড়তে ব্যস্ত। তবে, দরকার কাজে বেরোনো পথ চলতি কিছু মানুষ মন্দিরের খোলা চাতালে বিয়ে করতে দেখে অবাক হয়েছেন। ভিডিওটিতে একজন করে জানিয়েছেন
ব্যারাকপুরের সদর বাজারের মন্দিরে বিয়ে হচ্ছে। আর মন্দিরে প্রথমবার বিয়ে হয়েছ। অনেকে মন্তব্য করেছেন, এখন করোনা পরিস্থিতি, তার ওপর চৈত্র মাস। এখন তো বিয়ের তারিখ থাকে না। তাহলে এই সময়ে কেন বিয়ে করছে?

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Lockdown covid 19 corona wedding barrackpur viral video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com