লকডাউনে ড্রোনে করে উড়ে এল নেশাদ্রব্য, ভাইরাল ভিডিও

মজুত করা নেশাদ্রব্য থেকে যে অন্যজনকে ভাগ দেবেন তারও উপায় নেই। অগত্যা ড্রোনের ব্যবহার করলে এক ব্যক্তি।

করোনাভাইরাস মানুষের নেশায় থাবা বসিয়েছে। অত্যাবশ্যকীয় পণ্য ছাড়া আর কিছুই পাওয়া যাচ্ছে না বাজারে। লকডাউন ঘোষণার পর বহু মানুষ নেশাদ্রব্য স্টক করে রেখেছিলেন বাড়িতে। করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে সারা দেশ জুড়ে চলছে লকডাউন। কাজেই ঘরবন্দি রয়েছেন মানুষ। ফলে ওই মজুত করা নেশাদ্রব্য থেকে যে অন্যজনকে ভাগ দেবেন তারও উপায় নেই। অগত্যা ড্রোনের ব্যবহার করলেন এক ব্যক্তি। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে ড্রোনে করে এক বাড়ি থেকে আর এক বাড়ির ছাদে পাঠানো হচ্ছে নেশাদ্রব্য।

ছাদের উপর দাঁড়িয়ে আছেন এক যুবক। তার কাছে এগিয়ে আসছে ড্রোন, আর তাতেই বাঁধা রয়েছে বেশকিছু পান মশলার প্যাকেট। শেয়ার করা ভিডিওর ক্যাপশন মারফত জানা যাচ্ছে, এটি সুরাটের ঘটনা। এই ভাইরাল ভিডিও নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এক সংবাদ সংস্থা সূত্রে খবর, এই ঘটনায় প্রেরক ও গ্রাহক দুই যুবককে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ।

View this post on Instagram

ગુજરાતીઓ પાન-મસાલા માટે કંઈપણ કરી શકે તે ફરી એકવાર સાબિત થઈ ગયું….કોરોનાની આ મહામારીના સમયમાં પણ મોરબીમાં ડ્રોનથી મસાલો લેવામાં આવ્યો.. પોલીસને જાણ થતાજ કારવાઈ કરવામાં આવી છે…. આવું જોખમ ના ખેડો???? Courtesy:- Social Media #morbi #lockdown2020 #lockdown #panmasala #gujaratpolice #ahmedabad #rajkot #surat #baroda #gujju #gujjuthings #gujjugram #gujju_vato #gujjustyle #gujjuworld #gujjuwood #gujjuness #gujjuchu #drone #dronephotography #dronestagram #tiktok #tiktokgujju

A post shared by પારકી પંચાત (@parki_panchat) on

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Lockdown viral video drone use to sent pan masla

Next Story
গলি ক্রিকেটে আচমকাই দেখা মিলল মাস্টারব্লাস্টারেরsachin-cricket-759
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com